২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রূপগঞ্জে ছাত্রলীগ ও যুবলীগের সংঘর্ষে গুলিবিদ্ধ বাবুর্চির মৃত্যু

-


নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবলীগ ও ছাত্রলীগের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে হোটেলের বাবুর্চি বিল্লাল হোসেন হাওলাদার মারা গেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ বিল্লাল বৃহস্পতিবার রাতে মারা গেছে। বিল্লাল গত দুই দিন এ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
গত মঙ্গলবার বিকেলে রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হন বিল্লাল। তিনি বরপা এলাকার প্রিন্স হোটলের বাবুর্চি ছিলেন। ঘটনার সময় তিনি হোটেলে কাজ করছিলেন বলে জানায় পুলিশ।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশের সাথে কথা বলে জানা যায়, বিকেলে বরপা এলাকার ছাত্রলীগ কর্মী বলে পরিচিত রিফাতের মোটরসাইকেলের সাথে একটি মাইক্রোবাসের ধাক্কা লাগে। পরে রিফাত ওই মাইক্রোবাসের চালককে মারধর করেন। বিষয়টি মীমাংসার জন্য চেষ্টা করেন তারাব পৌরসভা যুবলীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক বায়েজিদ সাউদ এবং মাইক্রেবাস চালককে তিনি ছাড়িয়ে দেন। এ নিয়ে বায়েজিদের সাথে তর্ক হয় রিফাতের। পরে দুই পক্ষের মধ্যে মারামারি বাধে। একপর্যায়ে গুলি চালানোর ঘটনা ঘটলে হোটেলের বাবুর্চি গুলিবিদ্ধ হন। এ ঘটনায় উভয়পক্ষের আরো কয়েকজন আহত হন।

ঘটনার পরপরই বিল্লাল হাওলাদারকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার পেটের নিম্নাংশে গুলি লাগে বলে জানায় পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় হাসপাতালে তিনি মারা যান।
বিল্লাল হোসেন বরিশালের মুলাদির বোয়ালিয়া গ্রামের আব্দুল হাকিম হাওলাদারের ছেলে। পরিবার নিয়ে রূপগঞ্জের তারাব পৌরসভার আড়িয়াব এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান বলেন, সংঘর্ষে গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গত বুধবার নিহতের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে ২১ জনের নাম উল্লেখসহ আরো ৩০-৩৫ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। এ মামলার এজাহারনামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।
গ্রেফতার আসামিরা হলো- রূপগঞ্জ উপজেলার বরপা এলাকার আব্দুল আউয়ালের ছেলে মামুন (২৩) ও একই এলাকার ফারুক সাউদের ছেলে অপু সাউদকে (৩০) গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার দু’জনই রূপগঞ্জ উপজেলার ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি তানজির আহমেদ রিয়াজের ঘনিষ্ঠ অনুসারী বলে পরিচিত।

 

 

 


আরো সংবাদ



premium cement