২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

আবু তাহের
চিটাগাং সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সদস্য ও চট্টগ্রাম সংবাদপত্র হকার্স ইউনিয়নের সাবেক সভাপতি আবু তাহের গত শনিবার বিকেলে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তার গ্রামের বাড়ি আব্দুল্লাপুর, বেগমগঞ্জ, নোয়াখালী। তিনি দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। রাত ১০টায় মরহুমের গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হায়। তার মৃত্যু চট্টগ্রাম সংবাদপত্র হকার্স ইউনিয়নের সভাপতি আবু তাহের, সম্পাদক মুহাম্মদ ওসমান গণি টিপু, চিটাগাং সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি দাউদুল ইসলাম, সম্পাদক নজরুল ইসলাম লিটন ও সমিতির সব সদস্য গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বিজ্ঞপ্তি।

কে এম আজিজুল হক
জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের মোহাম্মদপুর থানা উত্তরের রুকন ও ওয়ার্ড সেক্রেটারি কে এম আজিজুল হক গত শনিবার রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের প্রথম নামাজে জানাজা গত শনিবার রাত ১টায় বাবর রোডে এবং গতকাল সকাল ৯টায় শরীয়তপুরে গ্রামের বাড়িতে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়।
শোকবাণী : কে এম আজিজুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের ভারপ্রাপ্ত আমির আব্দুর রহমান মূসা এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম। এক শোকবাণীতে মহানগরী নেতৃদ্বয় কে এম আজিজুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বলেন, মরহুম ছিলেন ইসলামী আন্দোলনের নিবেদিতপ্রাণ অগ্রসৈনিক। তিনি দেশকে ন্যায়-ইনসাফের ভিত্তিতে ইসলামী কল্যাণে রাষ্ট্রে পরিণত করার স্বপ্ন দেখতেন এবং সে লক্ষ্যেই জীবনের শেষ দিন পর্যন্ত নিরলসভাবে কাজ করে গেছেন। নেতৃদ্বয় তার জীবনের ভুলত্রুটি ক্ষমা করে তাকে জান্নাত জান্নাতুল ফিরদাউস দানের জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করে। তারা মরহুমের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্যধারণের তাওফিক কামনা করেন। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement