২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নায়ক রিয়াজের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

-

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক রিয়াজের বিরুদ্ধে প্রতারণা ও বিশ্বাসঘাতকতার লিখিত অভিযোগ এনেছেন নির্মাতা হারুনুর রশীদ কাজল। গতকাল দুপুরে এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও পরিবেশক সমিতির কাছে রিয়াজের বিরুদ্ধে প্রতারণা ও বিশ্বাসঘাতকতার অভিযোগ করেন এ নির্মাতা।
হারুনুর রশীদ জানান, তিনি অ্যাড প্লাস বিজ্ঞাপন সংস্থার প্রতিষ্ঠাতা। তার প্রতিষ্ঠান থেকে রংপুর কেমিক্যাল লিমিটেড থেকে বিজ্ঞাপন নির্মাণের কাজ নেয়া হয়। সেখানে চিত্রনায়ক রিয়াজকে শুধু অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ করেন। কিন্তু রিয়াজ এই নির্মাতার বিরুদ্ধে মিথ্যা ও অপপ্রচার চালিয়ে বিজ্ঞাপন প্রতিষ্ঠানের কর্মকর্তাদের ক্ষেপিয়ে তোলেন। ফলে রংপুর কেমিক্যাল লিমিটেড থেকে অ্যাড প্লাস বিজ্ঞাপন সংস্থার চুক্তি বাতিল হয়ে যায়।
অভিযোগ প্রসঙ্গে রিয়াজ সাংবাদিকদের বলেন, ‘আমার বিরুদ্ধে আনা এ অভিযোগের কথা আমি জেনেছি। তিনি (নির্মাতা হারুনুর রশীদ কাজল) কেন এই অভিযোগ এনেছেন তা আমার মোটেই বোধগম্য নয়। আমার মনে হয় তিনি মানসিকভাবে অসুস্থ। আমি তার সুস্থতা কামনা করছি। তার সাথে কোম্পানির চুক্তি হয়েছে। আমার সাথে আর্টিস্ট হিসেবে কোম্পানির চুক্তি হয়েছে। ‘কোম্পানি যদি তার সাথে কোনো চুক্তি বাতিল করে সেটা তো আমার বিষয় নয়। আমি এখানে কীভাবে এলাম এটা বুঝতে পারছি না। কোম্পানি কাকে এতে নির্মাতা হিসেবে রাখবে, এটা সম্পূর্ণই তাদের বিষয়। তবে আমার বিরুদ্ধে যেহেতু এ ধরনের অভিযোগ এসেছে, তাই আমার আইনজীবী এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেবেন।’


আরো সংবাদ



premium cement