২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রূপগঞ্জের আলোচিত ইউপি সদস্য বজলু মারা গেছে

-

মাদক ও অস্ত্র মামলায় গ্রেফতার নারায়ণগঞ্জ রূপগঞ্জের আলোচিত ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা বজলুর রহমান ওরফে বজলু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। বুয়েট ছাত্র ফারদিন নিহত হওয়ার পর ওই খুনের অভিযোগ র্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত সিটি শাহীনের গডফাদার হিসেবে গ্রেফতার হয় বজলু।
গতকাল শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) সে মারা যায় বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান। তিনি বলেন, ‘সপ্তাহখানেক ধরে ঢাকা কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিল বজলুর রহমান। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় সে মারা যায়।’
নারায়ণগঞ্জের জেল সুপার মোকাম্মেল হোসেন বলেন, বজলুর ডায়াবেটিস, হৃদরোগসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। ২৩ মার্চ অসুস্থ হয়ে পড়লে তাকে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে ওই দিনই ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়। ঢাকা কেন্দ্রীয় কারাগারের তত্ত্বাবধানে ঢামেকে চিকিৎসাধীন ছিল।
বজলুর রহমান রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিল। তার বিরুদ্ধে রূপগঞ্জের আলোচিত চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মাদক কারবার নিয়ন্ত্রণের অভিযোগ ছিল।


আরো সংবাদ



premium cement