১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

ভোলা-৩ আসনে আ’লীগের মনোনয়ন চান নোমান হাওলাদার

-

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসনে (লালমোহন-তজুমদ্দিন) আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সিআইপি)। নির্বাচনকে সামনে রেখে একটু সুযোগ পেলেই এলাকায় ছুটছেন এবং স্থানীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মধ্যে ব্যাপকভাবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি। এলাকাবাসীও আশা করছেন, জনপ্রিয় প্রার্থী হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার এবার নৌকার টিকিট পাবেন।
স্থানীয় নেতাকর্মীদের মতে, স্থানীয় এমপি নুরুন্নবী চৌধুরী শাওন ইতোমধ্যে নানা বিতর্কে জড়িয়ে সমালোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন। দীর্ঘদিন থেকে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরাও অবমূল্যায়িত ও বঞ্চিত রয়েছেন। ওইসব নেতাকর্মী গত মঙ্গলবার একজোট হয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সোহরাওয়ার্দী হল শাখার সাবেক ভিপি আবু নোমান হাওলাদারের নেতৃত্ব দাবি করে উপজেলার হাজীরহাট ও হরিগঞ্জ বাজারে প্রথমবারে মতো মিছিল করেন। এ সময় মিছিলকারীরা স্থানীয় এমপির নেতৃত্বের পরিবর্তন চান। মিছিলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা মনে করেন, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ভোলা-৩ আসনে একমাত্র নৌকার উপযুক্ত মাঝি। তাকেই নৌকার প্রার্থী হিসেবে দেখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলা-৩ আসনে নোমান হাওলাদারকে মনোনয়ন দিলে নিশ্চিতভাবে বিপুল ভোটে নির্বাচনে জয়ী হবেন।
এ প্রসঙ্গে ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার নয়া দিগন্তকে বলেন, আমি যতদিন বেঁচে থাকবো জনগণের সেবা করে যেতে চাই। মানুষের জন্য কাজ করাই আমার উদ্দেশ্য। মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারলে নিজের ভালো লাগে। তিনি আরো বলেন, নৌকায় ভোট দিলেই দেশের মানুষ শান্তিতে থাকতে পারে, দেশে উন্নয়ন হয়। দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির ধারা অব্যাহত রাখার জন্য আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল