২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মতিঝিল থেকে ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

-

রাজধানীর মতিঝিলে ইত্তেফাক মোড় এলাকা থেকে মোহাম্মদ ছানাউল্লাহ সরকার নামে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয়দানকারী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা করা হয়েছে।
মামলার বাদি ট্রাফিক পুলিশ ওয়ারি জোনের সার্জেন্ট মোহাম্মদ আসাদুল্লাহ আল গালিব এজাহারে উল্লেখ করেন, তিনি গত বুধবার সকালে ইত্তেফাক ক্রসিংয়ে ডিউটিতে ছিলেন। এ সময় এক পাঠাওচালক তার মোটরসাইকেলে হেলমেটবিহীন যাত্রী বহন করছিলেন। তাকে থামিয়ে যাত্রী হেলমেট ছাড়া কেন জানতে চাইলে যাত্রী ছানাউল্লাহ সরকার নিজেকে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) বলে পরিচয় দেন ও ক্ষিপ্ত হয়ে ওঠেন। এজাহারে আরো উল্লেখ করা হয়, আসামি ছানাউল্লাহ সরকারের কাছে তার কর্মস্থল কোথায় জানতে চাইলে তাড়াহুড়া করেন এবং কুমিল্লায় যাওয়ার কথা বলেন। তিনি নিজেকে সুপেরিয়র উল্লেখ করে তাকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। এতে সন্দেহ হওয়ায় কততম ব্যাচের জানতে চাওয়া হলে ২২তম বিসিএস কর্মকর্তা বলে তিনি জানান। পরে আসামির বিপি নম্বর জানতে চাইলেও তিনি বলতে পারেননি। বিষয়টি ওয়ারি থানায় জানানো হলে পুলিশ এসে তাকে হেফাজতে নেয়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল