২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মতিঝিল থেকে ভুয়া পুলিশ কর্মকর্তা আটক

-

রাজধানীর মতিঝিলে ইত্তেফাক মোড় এলাকা থেকে মোহাম্মদ ছানাউল্লাহ সরকার নামে অতিরিক্ত পুলিশ সুপার পরিচয়দানকারী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা করা হয়েছে।
মামলার বাদি ট্রাফিক পুলিশ ওয়ারি জোনের সার্জেন্ট মোহাম্মদ আসাদুল্লাহ আল গালিব এজাহারে উল্লেখ করেন, তিনি গত বুধবার সকালে ইত্তেফাক ক্রসিংয়ে ডিউটিতে ছিলেন। এ সময় এক পাঠাওচালক তার মোটরসাইকেলে হেলমেটবিহীন যাত্রী বহন করছিলেন। তাকে থামিয়ে যাত্রী হেলমেট ছাড়া কেন জানতে চাইলে যাত্রী ছানাউল্লাহ সরকার নিজেকে অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) বলে পরিচয় দেন ও ক্ষিপ্ত হয়ে ওঠেন। এজাহারে আরো উল্লেখ করা হয়, আসামি ছানাউল্লাহ সরকারের কাছে তার কর্মস্থল কোথায় জানতে চাইলে তাড়াহুড়া করেন এবং কুমিল্লায় যাওয়ার কথা বলেন। তিনি নিজেকে সুপেরিয়র উল্লেখ করে তাকে ছেড়ে দেয়ার নির্দেশ দেন। এতে সন্দেহ হওয়ায় কততম ব্যাচের জানতে চাওয়া হলে ২২তম বিসিএস কর্মকর্তা বলে তিনি জানান। পরে আসামির বিপি নম্বর জানতে চাইলেও তিনি বলতে পারেননি। বিষয়টি ওয়ারি থানায় জানানো হলে পুলিশ এসে তাকে হেফাজতে নেয়।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল