২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে লিফটের গর্ত থেকে শিশুর লাশ উদ্ধার

-

চট্টগ্রাম নগরীর খুলশীতে একটি নির্মাণাধীন ভবনের লিফটের গর্ত থেকে পাঁচ বছর বয়সী এক মেয়ে শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে কুসুমবাগ আবাসিক এলাকায় লাশটি পাওয়া যায়।
নিহত বর্ষা আক্তার (৭) শেখ রাসেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। সে যশোর জেলার সৈয়দপুর এলাকার মো: আসলামের মেয়ে। তার পরিবার খুলশী থানার কুসুমবাগ আবাসিক এলাকায় বসবাস করে।
খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, লিফটের গর্ত থেকে একটি শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে লিফটের গর্তে শিশুটি পড়ে গিয়েছিল। চার দিকের ভিডিওফুটেজ সংগ্রহ হয়েছে।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পুলিশ বক্সের সহকারী উপপরিদর্শক (এএসআই) মোস্তফা বলেন, কুসুমবাগ আবাসিক এলাকা থেকে বর্ষা আক্তার নামে এক শিশুকে রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল