২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে দেয়াল ধসে শিশু নিহত মা’সহ আহত ৩

-

গাজীপুরে নির্মাণাধীন ভবনের দেয়াল ধসে এক শিশু নিহত হয়েছে।
এ ঘটনায় ওই শিশুর মা’সহ অপর তিনজন আহত হয়েছেন। গত বৃহস্পতিবার মধ্যরাতে মহানগরের কোনাবাড়ী থানার জরুন (হাজির ইটখোলা) এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত শিশু মুশফিক (৪) রাজশাহী জেলার বাঘমারা উপজেলার মোস্তাফিজুর রহমানের ছেলে। আহতরা হলেনÑ নিহত শিশুটির মা মুক্তা বেগম (৩৫), পটুয়াখালী সদর উপজেলার জাহিদুল ইসলাম (২৮) এবং টাঙ্গাইলের হোসেন (৩০)।
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার এসআই মাইকেল জানান, গত কিছুদিন ধরে কোনাবাড়ীর জরুন (হাজির ইটখোলা) এলাকায় ফারুক আহমেদের পাঁচতলা ভবনের নির্মাণ কাজ চলছে।
গত বৃহস্পতিবার মধ্যরাতে বৃষ্টির সময় ভবনের তৃতীয় তলার প্রায় ১৫ ফুট উঁচু দেয়াল ওই ভবনসংলগ্ন বাচ্চু খানের টিনশেড বাড়ির ওপর ধসে পড়ে এবং ১৮টি কক্ষকে চাপা দেয়।
পুলিশের সহায়তায় এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের কর্মীরা ধসে পড়া ওই দেয়ালের নিচ থেকে পাঁচজনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে।
তাদেরকে হাসপাতালে নেয়ার পথে শিশু মুশফিক মারা যায়। নিহত শিশুটির মা মুক্তা বেগম ও হোসেনকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ

সকল