১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধেশ্বরীতে সৎ মাকে হত্যার চেষ্টা, সাংবাদিককে কুপিয়ে জখম : আটক ২

-


রাজধানীর রমনা থানার সিদ্ধেশ্বরীর খন্দকার গলিতে সৎ মাকে হত্যার চেষ্টা ও একজন সাংবাদিককে কুপিয়ে জখম করা হয়েছে। বাড়ি দখলকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।
জানা গেছে, গতকাল মঙ্গলবার বিকেলে বাড়ি দখল করতে গিয়ে সৎ ছেলে কামরুজ্জামান মজুমদার ওরফে কামরুলের হামলায় মারাত্মক আহত হয়েছেন মা খালেদা আক্তার মজুমদার। তার অবস্থা সঙ্কটাপন্ন। তাকে মনোয়ারা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনার সময় কামরুল ও তার সন্ত্রাসীদের দায়ের কোপে আহত হয়েছেন ভবনের ভাড়াটিয়া, তরুণ কণ্ঠের সম্পাদক রফিকুল ইসলাম শান্ত। অভিযুক্ত কামরুল ও তার দেহরক্ষীকে আটক করেছে রমনা থানা পুলিশ।


জানা গেছে, দীর্ঘ দিন ধরে সিদ্ধেশ্বরীর খন্দকার গলির ২৪/ এ ও ২৪/ বির বাড়ি দখলের জন্য লন্ডন থেকে ঢাকায় আসেন খালেদা মজুমদারের সৎ পুত্র কামরুল। ঢাকায় এসে ২৪/বি ভবনটি দখল করে নেন। এর আগে তার বাবাকে কৌশলে লন্ডন নিয়ে একটি বৃদ্ধাশ্রমে আটকে রাখা অবস্থায় তার মৃত্যু হয়। কামরুল তার বাবার দু’টি বাড়িই দখলের চেষ্টা করেন। এরই অংশ হিসেবে গতকাল মঙ্গলবার বিকেল বাড়ি দখল করতে গিয়ে হামলা চালানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কামরুল ও তার দেহরক্ষীকে আটক করে। এ ঘটনায় রমনা থানায় মামলা প্রক্রিয়াধীন বলে জানা গেছে।


আরো সংবাদ



premium cement