২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য কেএফসি স্বপ্নেরপাঠশালা

-

বাংলাদেশে ট্রান্সকম ফুড সলিমিটেড পরিচালিত ফ্রাইড চিকেন ব্র্যান্ড কেএফসির একটি নতুন উদ্যোগ ‘কেএফসি স্বপ্নের পাঠশালা’। দেশজুড়ে থাকা পথশিশুদের একটি নিরাপদ এবং আনন্দদায়ক শিক্ষার পরিবেশ প্রদানই হলো তাদের লক্ষ্য। কেএফসি স্বপ্নের পাঠশালা পরিচালিত হচ্ছে মজার স্কুল ও লিডোর সহযোগিতায়। ছয় মাস পরীক্ষামূলকভাবে এইকার্যক্রম চালানোর পর কেএফসি সবগুলো আউটলেটে এই স্কুল চালু করার পরিকল্পনা করছে। যেখানে প্রতিদিন সকালে রেস্টুরেন্টগুলোকে পরিণত করা হবে একেকটি ক্লাস রুমে। এখানে শিশুরা প্রাথমিক শিক্ষার পাশাপাশি ইংরেজি, অঙ্ক, সৃজনশীল নানা বিষয়, স্বাস্থ্যশিক্ষাসহ জীবনের চলার পথের নানা বিষয় সম্পর্কে শিখতে পারবে।
ট্রান্সকম ফুডস লিমিটেডের সিইও, অমিত দেব থাপার মতে, ‘কেএফসি স্বপ্নের পাঠশালা’ একটি দীর্ঘমেয়াদি প্রকল্প যার লক্ষ্য সুবিধাবঞ্চিত শিশুদের জীবন পরিবর্তনের মাধ্যমে একটি উজ্জ্বল ভবিষ্যৎ প্রদান করা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল