২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
সংবাদ সম্মেলনে অভিযোগ

পুলিশকে ৫ লাখ টাকা ঘুষ না দেয়ায় মিথ্যা মামলায় হয়রানি

-

রাজধানীর হাজারীবাগ থানার ওসির দাবিকৃত ৫ লাখ টাকা না দেয়ায় মুরাদ নামে এক যুবকের বিরুদ্ধে গরু চুরির মিথ্যা মামলা দেয়া হয়েছে। শুধু তাই নয়, তাকে বাসা থেকে তুলে এনে বাবার সামনে রাতভর থানায় নির্যাতন চালানো হয়েছে। গত বুধবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেছেন মুরাদের বাবা মো: অলিউর রহমান। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন হাজারীবাগ থানার ওসি।
লিখিত বক্তব্যে মো: অলিউর রহমান জানান, সম্প্রতি তার পৈত্রিক সম্পত্তি দখলের চেষ্টা করে স্থানীয় ভূমিদস্যু শওকত, মনির কোম্পানি, কুতুব উদ্দিন, ইমরুল কায়েস, হাজী মো: রাসেল, আমজাদ সরদার, আলাউদ্দিন, সিদ্দিক, লুৎফর, ইসরাফিল হোসেন মামুন, খলিল, আজাদ আহম্মেদ ভুট্টো, মো: শাহিনসহ কয়েকজন। মেটা অঙ্কের টাকার বিনিময়ে হাজারিবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুল হক ভুঁইয়া তাদের সহায়তা করতে থাকেন। এর সূত্র ধরে ওসি তার ছেলে মুরাদকে থানায় ধরে নিয়ে মিথ্যা গরু চুরির মামলা দেন। এরপর মামলা থেকে বাঁচতে ৫ লাখ টাকা অথবা জমি ছেড়ে দিতে বলেন। তাতে রাজি না হওয়ায় বাবার সামনেই ছেলেকে অমানসিক নির্যাতন করে বলেও তিনি অভিযোগ করেন। গত ১৯ মার্চ ওই মামলায় জামিন পেলেও নানা ভাবে হয়রানির অভিযোগ করেন অলিউর রহমান।
এ ব্যাপারে হাজারীবাগ থানার ওসি সায়েদুল হক ভুঁইয়া টাকা দাবির বিষয় অস্বীকার করে সাংবাদিকদের বলেন, মিথ্যা মামলায় কাউকে হয়রানি করা হচ্ছে না। মুরাদের বিরুদ্ধে থানায় একাধিক জিডি ও অভিযোগ রয়েছে।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল