২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগ পুলিশ ও আমলা নির্ভর রাজনৈতিক দল : তাসমিয়া প্রধান

-

আওয়ামী লীগ পুলিশ ও আমলা নির্ভরশীল রাজনৈতিক দল মন্তব্য করে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, আওয়ামী লীগের পায়ের তলায় এখন মাটি নেই। তারা এখন খাদের কিনারাই এসে চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে। যেকোনো সময় ক্ষমতাসীনদের ভয়াবহ ধস শুরু হবে। তবে আওয়ামী লীগ যত বেশি পুলিশ ও আমলানির্ভরশীল হবে, তাদের তত দ্রুত পতন ঘণ্টা বেজে উঠবে।
অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকারকে বিদায় করতেই হবে গণ-অভ্যুত্থানের মাধ্যমে। তিনি গতকাল বৃহস্পতিবার সকালে আসাদগেট জিইউপি মিলনায়তনে ‘২৩ মার্চ পতাকা দিবস ও শফিউল আলম প্রধান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জাগপার সহসভাপতি রাশেদ প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন জাগপার প্রেসিডিয়াম সদস্য আসাদুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শফিকুল ইসলাম প্রমুখ।
গণতন্ত্র ও স্বাধীনতার চেতনা এখন নিশি সরকারের বুটের তলায় পিষ্ট
এ দিকে একই দিবস উপলক্ষে জাগপার অপর অংশের সভাপতি খন্দকার লুৎফর রহমান বলেছেন, ২০১৮ সালে দিনের ভোট রাতের অন্ধকারে কিভাবে ভোট নিতে হয়, তা এ দেশের ১৬ কোটি মানুষসহ সারা বিশ্বকে দেখিয়ে দিয়েছে এই আওয়ামী লীগ সরকার। এই সরকার নিশিরাতের সরকার। মরহুম শফিউল আলম প্রধান ছিলেন অত্যন্ত সাহসী ও বীরত্বপূর্ণ নেতা। আজকে দেশের গণতন্ত্রের এই দুরবস্থায় তার বড়ই প্রয়োজন ছিল। তিনি বলেন, স্বাধীনতা অর্জনের মতো স্বাধীনতা রক্ষাও একটি চলমান সংগ্রাম। বাংলাদেশের আকাশে শকুনের ছায়া, সীমান্তে মানুষ হত্যা হচ্ছে। স্বাধীনতা যুদ্ধের চেতনা ও গণতন্ত্র এখন নিশি সরকারের বুটের তলায় পিষ্ট।
এর আগে জাগপা নেতৃবৃন্দ সকালে বনানী কবরস্থানে শফিউল আলম প্রধানের কবরে পার্টির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করে। এ সময় উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল