২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হরিপুরকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করতে সংবাদ সম্মেলন

-

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন ঘোষণা দিতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হরিপুর উপজেলার সাথে অনলাইনে যুক্ত হতে পারেন এমন আশা বুকে নিয়ে সব কর্মকর্তা, রাজনৈতিক নেতাকর্মীরাসহ সবাই প্রস্তুতি নিচ্ছেন। এরই মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার শতভাগ ছিন্নমূল মানুষকে প্রধানমন্ত্রী বিশেষ প্রকল্প অনুসরণ করে সব (শতভাগ) ভূমিহীন ও গৃহহীনদের গৃহ ও জমি বরাদ্দ দেয়া হয়েছে।
উপজেলা এলাকার কোথাও কেউ বাদ পড়েছে কি না আর কাউকে দিতে হবে কি না এসব বিষয় নিয়ে উপজেলার সব জনপ্রতিনিধি, সাংবাদকর্মী, ইমাম, শিক্ষক, সুশীলসমাজের প্রতিনিধিদের সাথে একাধিকবার বৈঠক করেছেন উপজেলা নির্বাহী অফিসার এ কে এম শরীফুল হক।
গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, উপজেলার সব জনপ্রতিনিধি, সাংবাদকর্মী, ইমাম, শিক্ষক, সুশলীসমাজের প্রতিনিধিদের সাথে জরুরি সংবাদ সম্মেলন করেন।
উপজেলা নির্বাহী অফিসার এ কে এম শরীফুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, হরিপুর উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ প্রমুখ।


আরো সংবাদ



premium cement