২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অভিনেতা আব্দুল আজিজ সিসিইউতে

-

হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়ে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের (বারডেম) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হয়েছেন জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা আব্দুল আজিজ।
গত শনিবার রাত ৮টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে বারডেম হাসপাতালে নিয়ে গেলে জানা যায়, তিনি ম্যাসিভ হার্ট অ্যাটাকে আক্রান্ত। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন। আব্দুল আজিজ সবার কাছে দোয়া চেয়েছেন।
গতকাল তার মেয়ে প্রমা আজিজ নয়া দিগন্তকে বলেন, ‘আব্বুর অবস্থা ভালো নেই। তার হার্টে একাধিক ব্লক ধরা পড়েছে। তবে তার মধ্যে একটির ৯০ শতাংশ ব্লক হয়ে গেছে’। তিনি জানান, চিকিৎসকরা জানিয়েছেন তার বর্তমান শারীরিক যে অবস্থায় তাতে এখনি অপারেশন সম্ভব নয়। আর অপারেশন করলেও যেকোনো খারাপ সংবাদের জন্য প্রস্তুত থাকতে হবে।
আব্দুল আজিজ একাধারে মঞ্চ, রেডিও, টিভি ও সিনেমায় কয়েক দশক ধরে অভিনয় করছেন। রেডিওর প্রায় ১৬০০ নাটকে অভিনয় করেছেন তিনি। টিভিতে ছয় শতাধিক আর ১০০টিরও বেশি সিনেমার সফল অভিনেতা হয়ে দর্শকের মনে দাগ কেটেছেন। তিনি একজন নির্মাতা ও লেখকও।
বেশ কয়েক বছর ধরে নিয়মিত কাজে দেখা যায় না তাকে। দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদিতে’ নিয়মিত দেখা মেলে তার। আব্দুল আজিজের সর্বশেষ অভিনীত অমিতাভ রেজা পরিচালিত ‘রিকশা গার্ল’ সিনেমা মুক্তির অপেক্ষায়।


আরো সংবাদ



premium cement