১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে জাহানারা জামানের মৃত্যুবার্ষিকী পালিত

-

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও জাতীয় চার নেতার একজন শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সহধর্মিণী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের মা জাহানারা জামানের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল সোমবার মৃত্যুবার্ষিকী স্মরণে মরহুমার কবরে শ্রদ্ধা নিবেদন, কুরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


দুপুরে কাদিরগঞ্জস্থ পারিবারিক কবরস্থানে মরহুমা জাহানারা জামানের কবরে পরিবারের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেণী, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, মাহফুজুল আলম লোটন, বদিউজ্জামান খায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহসানুল হক পিন্টু, আসাদুজ্জামান আজাদ, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা: আনিকা ফারিহা জামান অর্ণা, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের প্রভাষক রেজভী আহমেদ ভূঁইয়া ও মাইশা সামিহা জামান শ্রেয়া। এ সময় রাজশাহী সিটি করপোরেশনের মেয়র হিসেবে মরহুমার কবরে শ্রদ্ধা নিবেদন করেন এএইচএম খায়রুজ্জামান লিটন। এ ছাড়া মেয়রের উপস্থিতিতে মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মরহুমার কবরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে। শ্রদ্ধা নিবেদনের পর দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহা: বারকুল্লাহ বিন দুরুল হুদা।


এ ছাড়া মরহুমার মৃত্যুবার্ষিকী স্মরণে উপশহরস্থ মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের বাসভবনে কুরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বাদ জোহর নগর ভবন মসজিদসহ নগরীর সব মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়া বিভিন্ন মাদরাসায় কুরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল