১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মালদ্বীপে সিআইপি নির্বাচিত হওয়ায় ব্যবসায়ী সোহেল রানাকে সংবর্ধনা

-

দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ প্রবাসী কোটায়, স্বদেশীয় পণ্যের সর্বাধিক আমদানিকারক ক্যাটাগরিতে বাংলাদেশ সরকার কর্তৃক টানা তৃতীয় বারের মতো কমার্শিয়াল ইনপোর্টেন্ট পার্সন (সিআইপি) পদমর্যাদা অর্জন করায় গ্লোবাল রিচ গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান আলহাজ মো: সোহেল রানাকে মালদ্বীপ প্রবাসীদের পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার রাতে রাজধানী মালের শাংরি-লা, হোটেল জেন এর অডিটোরিয়ামে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল এস এম আবুল কালাম আজাদ।
ওই অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হাইকমিশনের কাউন্সেলর (শ্রম) মো: সোহেল পারভেজ ও তৃতীয় সচিব চন্দন কুমার শাহা, চক্ষু বিশেষজ্ঞ ড. মোক্তার আলী লস্কর। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ দুলাল মাতবর, ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ও রাজনীতিবিদ মো: দুলাল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মো: খলিলুর রহমান, ফোর এল ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক মো: হাদিউল ইসলাম, ঢাকা ট্রেডার্সের ব্যবস্থাপনা পরিচালক মো: বাবুল হোসেন, ব্যবসায়িক ও রাজনীতিবিদ মো: জহিরুল ইসলাম। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ হাইকমিশনার এস এম আবুল কালাম আজাদ টানা তৃতীয়বারের মতো সিআইপি নির্বাচিত হওয়ায় মো: সোহেল রানাকে আন্তরিক অভিনন্দন জানিয়ে প্রবাসী ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, আপনারা দেশের সুনাম ও সম্মানবৃদ্ধিতে যেভাবে কাজ করে যাচ্ছেন তেমনিভাবে দেশের উন্নয়নের স্বার্থে আরো ব্যাপকভাবে রেমিট্যান্স পাঠান এবং বিনিয়োগ করুন।
প্রবাসী সোশ্যাল ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো: জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায়ী মুজিবুর রহমান, ব্যবসায়িক ও রাজনীতিবিদ মো: মনির হোসেন। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ভিউ কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান। এ ছাড়াও ওই অনুষ্ঠানে হাইকমিশনের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় প্রবাসী ডক্টর, ব্যাংকার, ব্যবসায়িক, রাজনীতিবিদ, সামাজিক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় প্রতিনিধিসহ উল্লেখযোগ্য সংখ্যক প্রবাসী বাংলাদেশী নাগরিকরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল