২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরকারের ব্যর্থতায় জনজীবনে তীব্র সঙ্কট চলছে : লুৎফর রহমান

-

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, বর্তমান নিশিরাতের সরকার জনগণের ভোটে নির্বাচিত সরকার নয়। তাদের লাগামহীন দুর্নীতি ও ব্যর্থতায় আজ জনজীবনে তীব্র সঙ্কট চলছে। এরই মধ্যে চরম দুর্দিনে সরকার বিদ্যুতের দাম বাড়ানোর অযৌক্তিক সিদ্ধান্ত নিয়েছে। অবিলম্বে তিনি বিদ্যুৎ, গ্যাস ও নিত্যপণ্যের দাম কমানোর দাবি জানান। গতকাল শুক্রবার দুপুরে নয়া পল্টনে জাগপার কেন্দ্রীয় কার্যালয়ে যুব জাগপার আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। খন্দকার লুৎফর রহমান বলেন, সরকারের চরম ব্যর্থতা, দুর্নীতি ও ভ্রান্তনীতির কারণে বর্তমান দেশের অর্থনীতিতে এবং জনজীবনে তীব্র সঙ্কট চলছে। চাল, ডাল, তেল, চিনিসহ সব দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতিতে জনজীবনে যখন নাভিশ্বাস উঠেছে, জনগণের জীবন যাত্রার ব্যয় যখন লাগামহীন বৃদ্ধি পাচ্ছে, তখন সরকার বিদ্যুতের দাম বৃদ্ধি করে জনগণের পকেট কাটছে।
তিনি বলেন, সরকার দুই মাস আগে পাইকারি পর্যায়ে মূল্যবৃদ্ধির পর এবার খুচরা গ্রাহক পর্যায় বিদ্যুতের দাম বৃদ্ধির কারণে কৃষি সেচে, কল কারখানায় উৎপাদন ব্যয় বৃদ্ধিসহ জীবনযাত্রার ব্যয় এবং প্রতিটি জিনিসের মূল্য আরো বৃদ্ধি হবে। যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমুর সভাপতিত্বে আলোচনা সভার উপস্থিত ছিলেন জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, যুগ্ম সাধারণ সম্পাদক আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, নগর নেতা মোহাম্মদ হেসেন মোবারক, যুব জাগপার সাধারণ সম্পাদক কাওছার হামিদ, আবু সুফিয়ান, যুব নেতা আরিফিন নোমান, মনজুরুল প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল