২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি নেতা ইশরাকের গাড়ি ভাঙচুর

-

১০ ডিসেম্বরের বিএনপির গণসমাবেশ উপলক্ষে এবং সমাবেশ সফল করতে গতকাল বিকেল ৪টার দিকে রাজধানীতে জনসংযোগ করেন বিএনপি নেতা ইশরাক হোসেন। সেই সাথে সমাবেশের সমর্থনে রাজধানীতে লিফলেট বিতরণ করেন তিনি। এ সময় বংশাল হয়ে ইসলামপুর বাবু বাজার অতিক্রম করার পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে ইশরাক হোসেনের গাড়িবহরে হামলার ঘটনা ঘটে।
এ সময় অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছেন। সেই সাথে ইশরাক হোসেনের গাড়িবহরে হামলা চালিয়ে ভাঙচুর চালানো হয়। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক করা হয়। এর আগে দুপুরে রাজধানীর মতিঝিল, গোপিবাগ এবং ওয়ারি এলাকায় গণসংযোগ চালান তিনি। ঢাকা বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে বাসায় বাসায় বিএনপি নেতাকর্মীদের পুলিশি হয়রানির অভিযোগ এনে ওয়ারি থানায় গিয়ে নেতাকর্মীদের হয়রানি না করতে অনুরোধ জানান ইশরাক।
গোপীবাগ এলাকায় সংযোগ শুরু করে ইশরাক হোসেন রাজধানীর ওয়ারি, ইত্তেফাক মোড় হয়ে বংশাল, জয়কালী মন্দির, টিপু সুলতান রোড, রথখোলাসহ পুরা ঢাকার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন। পরে বংশাল থানায় গিয়েও নেতাকর্মীদের হয়রানির বিষয়ে অবহিত করেন।


আরো সংবাদ



premium cement
জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না

সকল