২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সরকারের নতুন ফাঁদে পা দেবে না বিএনপি : আমীর খসরু

-

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সরকার আগুন সন্ত্রাসের কথা বলে নতুন করে ফাঁদ পাতছে। বিএনপি এ ফাঁদে পা দেবে না। বিএনপি কেন সহিংসতায় জড়াবে। দেশের জনতাই আমাদের প্রধান অস্ত্র। লাখো জনতা মাঠে নেমে জানান দিয়েছে তারা আর শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায় না। আওয়ামী লীগকে ক্ষমতা থেকে হটাবে। ১০ ডিসেম্বর নয়াপল্টনে সমাবেশের অনুমতি না পাওয়ার প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, বিএনপি কোথায় জনসমাবেশ করবে এটি বিএনপির সিদ্ধান্ত; এতে কারো অনুমতির প্রয়োজন নেই। কোনো বাধা কিংবা অবরোধ দিয়ে সমাবেশ ঠেকানো যাবে না।


আমীর খসরু আরো বলেন, সরকার সারা দেশে অসংখ্য গায়েবি মামলা দায়ের করছে, এসব মামলার কোনো ভিত্তি নেই; বিএনপি নেতাকর্মীদের হয়রানি করতেই এসব মিথ্যা মামলা করা হচ্ছে। বিএনপির সমাবেশ প্রতিহত করতেই সরকার পুলিশ প্রশাসনকে ব্যবহার করছে। এর পরও এবার কোনো বাধাই কাজে আসবে না। সব বাধা-বিপত্তি উপেক্ষা করে বিএনপির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এতে ভয়ে সরকার ভীত হয়ে পড়েছে।
বুধবার বিকেলে সিলেট নগরের রেজিস্ট্রারি মাঠে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। পুলিশের মিথ্যা, গায়েবি হামলা, নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করে বিএনপি।


মহানগর বিএনপির আহ্বায়ক আবদুল কাইয়ুম জালালী পংকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মিফতাহ সিদ্দিকীর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আবদুল মুক্তাদির, ড. এনামুল হক চৌধুরী, বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা: সাখওয়াত হোসেন জীবন, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী প্রমুখ। পরে সমাবেশ শেষে বিএনপি নেতাকর্মীরা নগরীতে একটি বিক্ষোভ মিছিল করে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল