০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪
ads
`

চরফ্যাসনে গৃহবধূকে কুপিয়ে হত্যা

-

ভোলার চরফ্যাসনে চরের জমির বিরোধ নিয়ে রাতের আঁধারে ঘরে ঢুকে বকুল বেগম (৩২) নামের গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তরা গৃহবধূর সাথে ঘুমিয়ে থাকা তার বড় বোন মুকুল বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। মুকুল বেগমের মৃত্যু হয়েছে ভেবে হত্যাকারীরা তাকে ফেলে চলে যায়। প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় আহত মুকুল বেগমকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে তিনি মারা যান। নিহত গৃহবধূ ওই গ্রামের আলম বাচ্চু মেলকারের স্ত্রী।


মঙ্গলবার দিবাগত রাতে দুলারহাট থানার বিচ্ছিন্ন ইউনিয়ন মুজিব নগর সিকদারের চর ৯ নম্বর ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে। গৃহবধূর স্বামী আলম বাচ্চু মেলকার অভিযোগ করেন, প্রতিপক্ষ আসলাম, সোহেল, মিঠু ও জুয়েলদের সাথে ওই চরের তার জমি নিয়ে বিরোধ চলমান আছে। দীর্ঘদিন মামলা মোকদ্দমা চলমান রয়েছে। প্রতিপক্ষরা জমি ছেড়ে দেয়ার জন্য তাকে এবং তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি ধামকি দিয়ে আসছিলেন। ঘটনার রাতে তিনি চর থেকে এসে ভোলায় জজ আদালতে মামলার হাজিরা দেয়ার জন্য চরফ্যাসনে আত্মীয়ের বাড়িতে ছিলেন। গভীর রাতে প্রতিপক্ষরা তার বসতঘরে ঢুকে তার ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন। শব্দ পেয়ে তার স্ত্রীর বড় বোন মুকুল বেগম ঘুম থেকে উঠে বোনকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি কোপানো হয়। মুকুল বেগমের মৃত্যু হয়েছে এমন ভেবে হত্যাকারীরা তাকে ফেলে রেখে চলে যায়। পরে গুরুতর আহত মুকুল বেগম ঘর থেকে বেরিয়ে ডাকচিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন।


ঘটনার পরপরই অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি। দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। তদন্ত চলছে ঘটনাটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
এলপিজির দাম বাড়লো আরো ২৬৬ টাকা সামরিক ঘাঁটিতে আরো বেশি মার্কিন প্রবেশ দিতে সম্মত ফিলিপাইন বিভাগীয় সমাবেশ উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বিএনপির বর্ধিত সভা সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে : মির্জা ফখরুল ৮৫০ দিন পর মুক্তি পেলেন সেই ভারতীয় মুসলিম সাংবাদিক বিএনপি’র আন্দোলন ও সরকার পতন সবই ভুয়া : কাদের ফলাফল পাল্টে দিয়ে আমাকে হারিয়ে দেয়া হয়েছে : হিরো আলম সানিয়া অবসরে গেলেও যাচ্ছেন না মালিক, কারণ জানালেন নিজেই আন্দোলন সংগ্রাম করে কেউ কিছু করতে পারবে না : প্রধানমন্ত্রী ফরিদপুরে গণপিটুনিতে যুবক নিহত নতুন কারিকুলাম নিয়ে অপপ্রচার করা হচ্ছে : শিক্ষামন্ত্রী

সকল