২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চরফ্যাসনে গৃহবধূকে কুপিয়ে হত্যা

-

ভোলার চরফ্যাসনে চরের জমির বিরোধ নিয়ে রাতের আঁধারে ঘরে ঢুকে বকুল বেগম (৩২) নামের গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় দুর্বৃত্তরা গৃহবধূর সাথে ঘুমিয়ে থাকা তার বড় বোন মুকুল বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন। মুকুল বেগমের মৃত্যু হয়েছে ভেবে হত্যাকারীরা তাকে ফেলে চলে যায়। প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় আহত মুকুল বেগমকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে তিনি মারা যান। নিহত গৃহবধূ ওই গ্রামের আলম বাচ্চু মেলকারের স্ত্রী।


মঙ্গলবার দিবাগত রাতে দুলারহাট থানার বিচ্ছিন্ন ইউনিয়ন মুজিব নগর সিকদারের চর ৯ নম্বর ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে। গৃহবধূর স্বামী আলম বাচ্চু মেলকার অভিযোগ করেন, প্রতিপক্ষ আসলাম, সোহেল, মিঠু ও জুয়েলদের সাথে ওই চরের তার জমি নিয়ে বিরোধ চলমান আছে। দীর্ঘদিন মামলা মোকদ্দমা চলমান রয়েছে। প্রতিপক্ষরা জমি ছেড়ে দেয়ার জন্য তাকে এবং তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি ধামকি দিয়ে আসছিলেন। ঘটনার রাতে তিনি চর থেকে এসে ভোলায় জজ আদালতে মামলার হাজিরা দেয়ার জন্য চরফ্যাসনে আত্মীয়ের বাড়িতে ছিলেন। গভীর রাতে প্রতিপক্ষরা তার বসতঘরে ঢুকে তার ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন। শব্দ পেয়ে তার স্ত্রীর বড় বোন মুকুল বেগম ঘুম থেকে উঠে বোনকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি কোপানো হয়। মুকুল বেগমের মৃত্যু হয়েছে এমন ভেবে হত্যাকারীরা তাকে ফেলে রেখে চলে যায়। পরে গুরুতর আহত মুকুল বেগম ঘর থেকে বেরিয়ে ডাকচিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে নিয়ে আসেন।


ঘটনার পরপরই অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি। দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক জানান, গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। তদন্ত চলছে ঘটনাটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল