০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯, ১৫ রজব ১৪৪৪
ads
`

তারেক রহমান শখ করে লন্ডন যায়নি : শাহজাহান

-

বিএনপির ভাইস চেয়ারম্যান মো: শাহজাহান বলেছেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান শখ করে লন্ডন যাননি। মিথ্যা মামলা দিয়ে তার ওপর অত্যাচার করেছে ১/১১ সরকার। জিয়াউর রহমানের আদর্শ, খালেদা জিয়ার আদর্শকে ধ্বংস করে দেয়ার জন্য তার ওপর এই অত্যাচার চালানো হয়। তিনি চিকিৎসার জন্য লন্ডনে গেছেন। এখন পর্যন্ত ফিরে আসতে পারেননি। গতকাল মঙ্গলবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে সরকারি মুজিব কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বসুরহাট পৌরসভা বিএনপির আহ্বায়ক আবদুল মতিন লিটনের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আলম সিকদার প্রমুখ।
তারেক রহমানের সমালোচনাকারীদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, অল্প দিনের মধ্যেই তারেক রহমান দেশে ফিরে আসবেন এবং দেশের দায়িত্ব নিয়েই রাজনীতি করবেন। খালেদা জিয়ার অবর্তমানে তিনি দেশকে এগিয়ে নিতে পারবেন। ইতোমধ্যে তিনি তার সে যোগ্যতার প্রমাণ রেখেছেন বলেও মন্তব্য করেন এ নেতা।
উল্লেখ্য, সম্মেলনের প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে বসুরহাট পৌরসভার বিএনপির বর্তমান আহ্বায়ক আবদুল মতিন লিটন ও সদস্যসচিব আবদুল্লাহ আল মামুনকে সভাপতি-সাধারণ করে নতুন কমিটি ঘোষণা করা হয়।


আরো সংবাদ


premium cement
বইমেলায় আজহার মাহমুদের ‘স্বদেশ ভ্রমণের ইতিকথা’ চ্যাটজিপিটি কেন সবার আগ্রহের কেন্দ্রে পরিণত হয়েছে? মেহেরপুরে হেরোইনসহ ৩ মাদক কারবারি আটক উইকিপিডিয়া খুলে দেয়ার নির্দেশ পাকিস্তানের প্রধানমন্ত্রীর নিজেকে যেভাবে মেলে ধরেছেন তৌহিদ হৃদয় বিশ্ব একটি বৃহত্তর যুদ্ধের দিকে এগিয়ে যাচ্ছে : জাতিসঙ্ঘ মহাসচিব ভূমিকম্পে বিধ্বস্ত তুরস্কে যাচ্ছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী তুরস্ক ও সিরিয়ায় ত্রাণ সহায়তা এবং উদ্ধারকারী দল পাঠিয়েছে রাশিয়া সিজেএম আদালতে আগুন বান্দরবানে র‌্যাবের সাথে সন্ত্রাসী ও কেএনএফ’র সংঘর্ষ চলছে যোগাযোগ ব্যবস্থার বৈপ্লবিক পরিবর্তন দৃশ্যমান : ওবায়দুল কাদের

সকল