০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৮, ১৪ রজব ১৪৪৪
ads
`

হয়রানিমূলক মামলার অপসংস্কৃতি বন্ধ করুন : ডিইউজে

-

সংবাদ প্রকাশের সূত্র ধরে দৈনিক সকালের সময় পত্রিকার প্রতিবেদক সাজেদা হকের বিরুদ্ধে হয়রানিমূলক মামলার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।
গতকাল মঙ্গলবার ডিইউজে একাংশের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন এক বিবৃতিতে অবিলম্বে এই হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, কোনো অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করলেই ওই গোষ্ঠী মামলা, হামলা ও হুমকি ধামকি দিয়ে সাংবাদিক ও সংবাদ মাধ্যমের কণ্ঠরোধ করার অপচেষ্টা চালায়। এই ধরনের হয়ারানিমূলক মামলা অপসংস্কৃতি হয়ে দাঁড়িয়েছে।
সাংবাদিক ও সংবাদ মাধ্যমের ওপর হামলা বন্ধ, সব মিথ্যা ও হয়ারানিমূলক মামলা অবিলম্বে প্রত্যাহারের আহ্বান জানিয়ে নেতৃবৃন্দ বলেন, অন্যথায় সাংবাদিক ও সংবাদ মাধ্যমের সঙ্কট নিরসনে চলমান আন্দোলন আরো বেগবান করা হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
তুরস্কে প্রচণ্ড ভূমিকম্প গুপ্তচরবৃত্তির অভিযোগ, ভারতে ২৩২ চীনা অ্যাপ নিষিদ্ধ ইউক্রেনের প্রেসিডেন্টকে হত্যা না করার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুতিন! যুদ্ধবিমানও পাচ্ছে ইউক্রেন! পশ্চিমবঙ্গ বিজেপিতে ফের ভাঙন, ষষ্ঠ বিধায়ক যোগ দিলেন তৃণমূলে সংসদ সদস্য মোছলেম উদ্দিনের ইন্তেকাল ঝগড়া থামাতে আসা প্রতিবেশীকে কুপি‌য়ে হত‌্যার চেষ্টা সরকারি মালামাল চুরির মামলায় আ’লীগ নেতা ও ইউপি সদস্য কারাগারে গাজীপুরে ইমামকে দিগম্বর করে মাদককারবারিদের ভিডিও ধারণ, আওয়ামি লীগ নেতা গ্রেফতার নারায়ণগঞ্জে হোটেলে ঢুকে প্রকাশ্যে গুলি, ম্যানেজারসহ ২ জন গুলিবিদ্ধ মানুষের ন্যূনতম চাহিদা পূরণের দায়িত্ব রাষ্ট্রের : প্রধান বিচারপতি

সকল