০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪
ads
`

শোক সংবাদ : অধ্যক্ষ রজব আলী

-

মসজিদ মিশন একাডেমি, রাজশাহীর সাবেক অধ্যক্ষ, বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর সদস্য মো: রজব আলী (৮৫) গতকাল সকালে ব্রেন স্টোকজনিত কারণে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানাতে এক যৌথ বিবৃতি দিয়েছেন জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর আমির মাওলানা ড. কেরামত আলী ও সেক্রেটারি ইমাজ উদ্দিন মণ্ডল।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, অধ্যক্ষ রজব আলী ছিলেন বিশিষ্ট সমাজসেবক, সৎ, পরোপকারী ও নিরহঙ্কার মানুষ। তিনি ইসলামী আন্দোলনের নিবেদিত প্রাণ কর্মী হিসেবে রাজশাহী মহানগরীর আপামর জনসাধারণের নিকট পরিচিতি মুখ। তার ইসলামের জন্য অবদানের কথা রাজশাহীর মানুষ স্মরণে রাখবে। নেতৃদ্বয় মরহুমের জন্য রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। গতকাল রাতে রাজশাহীর হাজী লাল মোহাম্মদ ঈদগাহ ময়দানে জানাজা শেষে হেতেম খাঁ গোরস্থানে মরহুমকে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর তুরস্কে ভূমিকম্প : নিহতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে যাওয়ার আশঙ্কা রাশিয়ার হামলার মুখে ইউক্রেনে প্রশাসনিক রদবদল তুরস্কে ভূমিকম্প : নিহতদের প্রতি সমবেদনা ও সাহায্য প্রস্তাব বিশ্ব নেতাদের চলো সবাই এক সাথেই মরে যাই... ডিএমপির সাবেক কমিশনারসহ ১৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন বিদেশ থেকে লাশ হয়ে ফিরলেন ৭১৪ নারী : ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট ‘মনে হচ্ছিল, এই কাঁপুনি কখনো থামবে না’ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প : নিহতের সংখ্যা ৫০০ ছাড়াল সিরাজগঞ্জে বিদ্যুৎ অফিস থেকে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার তুরস্ককে সহায়তায় প্রস্তুত ইউক্রেন : জেলেনস্কি

সকল