০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯, ১৪ রজব ১৪৪৪
ads
`

ঢাবিতে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা শুরু

-

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে।
গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্ট উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভিসির রুটিন দায়িত্বে নিয়োজিত প্রোভিসি (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল।
ঢাকা বিশ্ববিদ্যালয় ক্রিকেট কমিটির সভাপতি অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো: নিজামুল হক ভূঁইয়া এবং শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার। এসময় শারীরিক শিক্ষা কেন্দ্রের পরিচালক মো: শাহজাহান আলীসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল বলেন, পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলাসহ সহশিক্ষামূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। ঢাকা বিশ্ববিদ্যালয়ের মর্যাদা ও সুনাম বৃদ্ধির জন্য দক্ষ হয়ে গড়ে উঠতে তিনি বিশ্ববিদ্যালয়ের খেলোয়াড়দের প্রতি আহ্বান জানান।
উল্লেখ্য, মাসব্যাপী এই প্রতিযোগিতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৮৭টি বিভাগীয় টিম অংশগ্রহণ করবে।


আরো সংবাদ


premium cement
পরশুরামে আ’লীগ নেতার মামলায় যুবলীগ আহ্বায়কের জামিন না মঞ্জুর তুরস্কে ভূমিকম্প : নিহতের সংখ্যা ১০ হাজার ছাড়িয়ে যাওয়ার আশঙ্কা রাশিয়ার হামলার মুখে ইউক্রেনে প্রশাসনিক রদবদল তুরস্কে ভূমিকম্প : নিহতদের প্রতি সমবেদনা ও সাহায্য প্রস্তাব বিশ্ব নেতাদের চলো সবাই এক সাথেই মরে যাই... ডিএমপির সাবেক কমিশনারসহ ১৫ কর্মকর্তার বিরুদ্ধে মামলার আবেদন বিদেশ থেকে লাশ হয়ে ফিরলেন ৭১৪ নারী : ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট ‘মনে হচ্ছিল, এই কাঁপুনি কখনো থামবে না’ তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্প : নিহতের সংখ্যা ৫০০ ছাড়াল সিরাজগঞ্জে বিদ্যুৎ অফিস থেকে নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার তুরস্ককে সহায়তায় প্রস্তুত ইউক্রেন : জেলেনস্কি

সকল