১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মুক্তিপণের জন্য অপহরণ করে শিশু আয়াতকে হত্যা, পাষণ্ড আবীর গ্রেফতার

-

চট্টগ্রামের বন্দরটিলা এলাকা থেকে ১০ দিন আগে নিখোঁজ শিশু আয়াতকে (৬) মুক্তিপণের জন্য অপহরণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিখোঁজের ১০ দিনের মাথায় আবীর নামে এক যুবককে গ্রেফতারের মধ্য দিয়ে এই ঘটনার রহস্য উদঘাটনের তথ্য জানিয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ছয় বছর বয়সী এ শিশুটিকে ছয় টুকরা করার পর তা কাট্টলী সাগরপাড়ে ফেলে দেয়ার কথা ওই পাষণ্ড স্বীকার করেছে বলেও জানিয়েছে পিবিআই।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গত বৃহস্পতিবার রাতে সিইপিজেডের আকমল আলী রোডের পকেট গেট এলাকার বাসা থেকে আয়াতদের ভাড়াটিয়া আবীর আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর রাতে হত্যার কারণ ও লাশ ছয় টুকরো করে সাগর পাড়ে ফেলে দেয়ার কথা স্বীকার করে ওই পাষণ্ড যুবক।
পিবিআই সূত্র জানায়, আবীর আলী নামে আয়াতদের এক ভাড়াটিয়া মুক্তিপণের উদ্দেশ্যে ঘটনার দিন বিকেলে আয়াতকে অপহরণ করে। কিন্তু আয়াত চিৎকার করায় তাকে শ্বাসরোধে হত্যা করে। পরে বাজারের ব্যাগে ভরে আকমল আলী সড়কের বাসায় নিয়ে ছয় টুকরো করে। তারপর কাট্টলীর সাগর পাড়ে ফেলে দেয়। গ্রেফতারের পর আবীর আলী সব কিছু স্বীকার করে নেয়। লাশ টুকরো করার কাজে ব্যবহার করা বটি ও অ্যান্টি কাটার উদ্ধার করা হয়েছে আবীর আলীর বাসা থেকে। গ্রেফতারের পর তাকে নিয়ে সাগর পাড়ে লাশের টুকরো উদ্ধারে অভিযান চালানোর কথাও সূত্র জানায়।
প্রসঙ্গত গত ১৫ নভেম্বর চট্টগ্রামের ইপিজেড থানার বন্দরটিলার এলাকার নয়ারহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পার্শ্ববর্তী মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আলিনা ইসলাম আয়াত। এর পরদিন শিশুর বাবা সোহেল রানা এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজ ডায়েরি করেন।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল