০৯ ডিসেম্বর ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯, ১৪ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

গাড়িবহরে হামলার প্রতিবাদে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

-

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি মো: নয়ন মিয়ার পরিবারকে শোক ও সমবেদনা জানিয়ে ফেরার পথে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের গাড়িবহরে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল।
গতকাল বৃহস্পতিবার দুপুরে সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে জগন্নাথ হলের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে ঢাকা মেডিক্যালের ২ নং গেটের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে খোরশেদ আলম সোহেল বলেন, ছাত্রলীগ নামক সন্ত্রাসীরা, যারা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের ওপর কাপুরুষের মতো হামলা করছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল তাদেরকে চিহ্নিত করে রেখেছে। বাংলার জমিনে তাদের কঠোর বিচার আমরাই করবো। ছাত্রদল হামলা-মামলায় শঙ্কিত নয় বরং ছাত্রলীগ সন্ত্রাসীদের রাজপথেই মোকাবেলা করবে। অধিকার আদায়ের লড়াইয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল এক বিন্দু ছাড় দিবে না।
আরিফুল ইসলাম বলেন, মিথ্যা মামলা, হামলা, গ্রেফতার করে ছাত্রদলকে তাদের নৈতিক আন্দোলন থেকে দমিয়ে রাখতে পারবে না। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের গাড়িবহরে ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল এর দাতভাঙা জবাব দিতে প্রস্তুত আছে ইনশাআল্লাহ।
বিক্ষোভ মিছিলে বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি আশরাফুল আলম, সিনিয়র যুগ্ম-সম্পাদক মুমিনুল ইসলাম জিসান, যুগ্ম সম্পাদক গণেশ চন্দ্র রায় সাহস, মাসুম বিল্লাহ (এফআর), মো: তরিকুল ইসলাম তারিক, নাছির উদ্দীন শাওন, গাজী মো: সাদ্দাম হোসেন, শাহাদাত হোসেন, রাজু আহমেদ, আবু হান্নান তালুকদার, ইউসুফ হোসেন খান, আব্দুর রহিম রনি, নাজমুস সাকিব, মো: শাহিনুর ইসলাম শাহিন, সৈকত মোর্শেদসহ বিভিন্ন হল শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ


premium cement