২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
জেলা পরিষদ নির্বাচন

রাজশাহীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মারপিট ও গাড়ি ভাঙচুরের অভিযোগ

-

রাজশাহীতে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) চেয়ারম্যান প্রার্থী আখতারুজ্জামান আকতারের ছয় কর্মীকে স্থানীয় এমপি আয়েন উদ্দিনের উপস্থিতিতে মারপিট করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। জেলার মোহনপুর উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আক্তারুজ্জামানের পোস্টার লাগাতে গেলে তার কর্মীদের মারপিট করে পুলিশের হাতে তুলে দেয়া হয়।
এ সময় হামলাকারীরা তাদের দুটি গাড়ি ভাঙচুর করে। ঘটনার অন্তত ১০ মিনিট পরই পবা-মোহনপুর আসনের এমপি আয়েন উদ্দিন তার নেতাকর্মী নিয়ে ঘটনাস্থল গিয়ে তার লোকজনকে মারধর ও অকথ্য ভাষায় গালাগাল করেন। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে সুষ্ঠু বিচার ও তদন্তের দাবি করেন। আক্তারুজ্জামান বলেন, বিষয়টি নিয়ে তিনি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেবেন।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম জানান, একটি ঘটনা ঘটেছে। কয়েকজনকে থানায় রাখা আছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে মারপিটের অভিযোগ অস্বীকার করেছেন এমপি আয়েন উদ্দিন।


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল