২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

পদ্মা সেতু হয়ে কাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি

-

পদ্মা সেতু হয়ে আগামীকাল শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ। এ দিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাবেন তিনি। গতকাল বুধবার রাষ্ট্রপতির প্রটোকল অফিসার মো: নবীরুল ইসলাম স্বাক্ষরিত এক বার্তায় গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে এ তথ্য জানানো হয়। বাংলা ট্রিবিউন।
বার্তায় বলা হয়েছে, ৭ অক্টোবর বেলা ১টা ৪৫ মিনিটে রাষ্ট্রপতি সড়কপথে বঙ্গভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। বিকেল ৪টা ১৫ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে উপস্থিত হবেন। এরপর সমাধিসৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ, বিশেষ মুনাজাত ও পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করবেন তিনি।
বিকেল পৌনে ৫টায় বঙ্গবন্ধু ভবনে চা চক্রে অংশ নেয়ার পর টুঙ্গিপাড়া থেকে কাশিয়ানী উপজেলার মধুমতি (কালনা) সেতুর উদ্দেশে যাত্রা করবেন রাষ্ট্রপতি। সেখানে কালনা সেতু ও মধুমতি নদী পরিদর্শন করবেন তিনি।
সন্ধ্যার পর তিনি সেতু থেকে মাদারীপুর জেলার শিবচরের উদ্দেশে যাত্রা করবেন। সেখানে ইলিয়াস আহমেদ চৌধুরীর কবর জিয়ারত ও ইলিয়াস আহমেদ চৌধুরী কলেজ মসজিদ দর্শন করবেন রাষ্ট্রপতি। পরে শিবচর থেকে বঙ্গভবনের উদ্দেশে ফিরতি যাত্রা করবেন তিনি।
জেলা তথ্য অফিসার মঈনুল ইসলাম বলেন, রাষ্ট্রপতির টুঙ্গিপাড়া সফর উপলক্ষে ৬ ও ৭ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধ কমপ্লেক্সে সাধারণ দর্শনার্থীদের প্রবেশ বন্ধ থাকবে। জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল