২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিদ্যুৎ বিপর্যয়ের রাতে ২৪ ছিনতাইকারী গ্রেফতার

-

জাতীয় গ্রিডে বিদ্যুৎ বিপর্যয়ের রাতে অন্ধকারের মধ্যে ছিনতাইয়ের অভিযোগে ২৪ জনকে গ্রেফতার করেছে র্যাব-৩। গত মঙ্গলবার সন্ধ্যার পর রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল, পল্টন ও যাত্রাবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত বিষাক্ত মলম ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
র্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর বিদ্যুৎবিহীন অন্ধকারে এলাকার চিহ্নিত ছিনতাইকারী মলমপার্টির সদস্যরা বেরিয়ে পড়ে। তারা সুবিধা বুঝে মানুষের মালামাল লুণ্ঠনের চেষ্টা করে বলে র্যাবের কাছে অভিযোগ আসতে থাকে। খবর পেয়ে র্যাব-৩ এর একাধিক দল রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল ও পল্টন মডেল থানা এলাকায় সন্ধ্যা ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত একযোগে সাঁড়াশি অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের মোট ২৪ সদস্যকে আটক করা হয়।
তারা হলেন- মো: রাজন (২২), বিল্লাল হোসেন (১৯), হৃদয় হোসেন (১৯), মো: জসমত (১৫), এনামুল হক (২২), মো: রানা (২৮), মো: সুজন (২৬), মো: শাহীন (২৬), বিল্লাল হোসেন (২৫), মো: হৃদয় (১৯), মোবারক হোসেন (১৯), মো: জনি (৩০), আবু বক্কর সিদ্দিক (২৪), মিলন চন্দ্র মণ্ডল (৩৮), মো: সুজন (২০), মো: রিপন (৪০), আমান হোসেন (২০), শরিফ উদ্দিন (২১), মো: রনি (২০), আরিফ হোসেন (২০), মো: ইদ্রিস (২৯), নুর উদ্দিন (৫৪), মো: সোহেল (১৯) ও মো: আলামিন (৩২)।
তিনি বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা নিয়মিতভাবে এসব এলাকায় ছিনতাইয়ের কার্যক্রম চালিয়ে আসছিল। মঙ্গলবার রাতে বিদ্যুৎ না থাকার সুযোগে বড় ধরনের ছিনতাইয়ের পরিকল্পনা করে। অনেক স্থানে ছিনতাইয়ের অভিযোগও পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল