২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`
কৃষক লীগের সভায় বক্তারা

শেখ হাসিনা আলোকবর্তিকা হয়ে আবির্ভূত হয়েছেন

-

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এ দেশের মানুষের কাছে আলোকবর্তিকা হয়ে আবির্ভূত হয়েছেন। এক দিকে দেশের অসহায় দরিদ্র ও গৃহহীন মানুষের থাকার জন্য ঘর করে দিচ্ছেন। অন্য দিকে উন্নয়ন ও অগ্রগতিতে দেশ এখন বিশ্বের কাছে রোলমডেলে পরিণত হয়েছে।
আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে গতকাল শনিবার কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল এবং কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।
প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, অন্ধকার দূর হবে, আলোর বিচ্ছুরণ হবে, এই হলো শেখ হাসিনার জন্মের তাৎপর্য। নেত্রীর স্বদেশ প্রত্যাবর্তনে আমাদের একটাই স্বপ্ন এবং উদ্দেশ্য ছিল শেখ হাসিনাকে এনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শূন্যতা পূরণ করা। তিনি আরো বলেন, আল্লাহ নিজের রহমতের চাদরে শেখ হাসিনাকে রক্ষা করে চলেছেন। একুশে আগস্টের বোমা হামলা তৈরি করে শেখ হাসিনাকে আগলে রেখেছিলেন, এখনো আওয়ামী লীগের নেতাকর্মীরা বুলেট-বোমা উপেক্ষা করে নেত্রীর সুরক্ষায় প্রাচীর হয়ে অবস্থান করছে।
বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, শেখ হাসিনা আলোকবর্তিকা হিসেবে আবির্ভূত হয়েছেন বাংলাদেশের মানুষের অধিকার আদায়ের জন্য। দেশের দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীকে জাগরিত করে নানা রকমের প্রতিবন্ধকতা জয় করে দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে স্বৈরাচার সরকারের পতন করে বাংলাদেশকে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে এবং উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত করেছেন শেখ হাসিনা। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশকে পাকিস্তানি ভাবাদর্শে একটি সাম্প্রদায়িক বাংলাদেশ গঠন করতে চায়। পাকিস্তানপ্রেমী মির্জা ফখরুল এবং তারেক জিয়ারা বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র শুরু করেছে। আমরা ১৬ কোটি মানুষ এবং আওয়ামী লীগের সব সংগঠনকে সাথে নিয়ে এই ষড়যন্ত্রের মোকাবেলা করব।
সভা সঞ্চালনা করেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি। সভা শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল এবং কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়।


আরো সংবাদ



premium cement