২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তত্ত্বাবধায়ক সরকারের অধীন আর নির্বাচন হবে না : ডেপুটি স্পিকার

-

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে বাংলাদেশে আর কোনো নির্বাচন হবে না। আইন সংশোধন করে তত্ত্বাবধায়ক ব্যবস্থা বিলুপ্ত করা হয়েছে। তাই এটি নিয়ে আর কোনো কথা বলার সুযোগ নেই।
গতকাল দুপুরে ঈশ্বরদীতে সাবেক ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শামসুর রহমান শরীফ ডিলুসহ মরহুম নেতাদের কবর জিয়ারত করে তিনি এসব কথা বলেন।
ডেপুটি স্পিকার বলেন, তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে রাজপথে যারা আন্দোলনের নামে দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছেন তাদের রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। পরে তিনি ঈশ্বরদীর প্রাচীনতম মৌবাড়িয়া দুর্গামন্দির ও পূজামণ্ডপ পরিদর্শন করেন। সে সময় তিনি বলেন, বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার জন্য অসাম্প্রদায়িক বাংলাদেশকে অস্থিশীল করতে বিএনপি-জামায়াত চক্র ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্র রাজনৈতিক ও সামাজিকভাবে প্রতিহত করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুর রহিম পাকন, ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহক আলী মালিথা, বেড়া পৌরসভার মেয়র আশিফ সামস রঞ্জন, ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েস। প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল