২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গুলির মুখেও বিএনপির নেতাকর্মীরা মাথা উঁচু করে থাকে : রিজভী

-

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রশাসন মনে করেছে শাওনের মতো একজনকে করে মেরে ফেললে বিএনপি ভয় পাবে। কিন্তু শেখ হাসিনা ও আওয়ামী লীগের প্রশাসন জানে না বিএনপির নেতাকর্মীরা পুলিশের গুলির মুখেও মাথা উঁচু করে থাকে। যারা ভীতু তারাই অন্যের মিছিলে হামলা করে। তিনি বলেন, আমাদের কারো কাছে অস্ত্র নাই। আমাদের আছে কণ্ঠস্বর। আমরা অন্যায়ের বিরুদ্ধে কথা বলবোই।
শনিবার বিকেলে নারায়ণগঞ্জে চাষাঢ়ায় জেলা বিএনপির সমাবেশে এসব কথা বলেন রিজভী। নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলায় যুবদলের দুই নেতাকে হত্যার প্রতিবাদে এস সমাবেশের আয়োজন করা হয়েছে।
রিজভী বলেন, প্রধানমন্ত্রী রোহিঙ্গাদের জন্য জাতিসঙ্ঘে কাঁদেন। অথচ শাওনের জন্য তিনি কাঁদেন না। কারণ শাওন বিএনপি করেন। আমি বলব মন্ত্রীরা আগুন নিয়ে খেলছেন, এভাবে খেলতে থাকেল সরকারের পরিণতি শুভ হবে না।
তিনি বলেন, প্রধানমন্ত্রীর একটা আয়নাঘর আছে, যেটি এখন মানুষের কাছে আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে। আয়নাঘরে অনেকে আটকে থেকে ফোন নম্বর দিচ্ছেন ডিজিটাল নিরাপত্তা আইনের কারণে দেশের গণমাধ্যম তা প্রকাশ করতে পারছে না।
নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে সদস্য সচিব মাহমুদের সঞ্চালনে সমাবেশে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদ, কেন্দ্রীয় সদস্য আজহারুল ইসলাম মান্নান, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, মজিবুর রহমান ভূঁইয়া, ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক জাহিদ হাসান রোজেল সদস্য সচিব শহিদুল ইসলাম প্রমুখ।

 


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল