২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
মাদক সেবন নিয়ে দ্বন্দ্ব

সাভারে ১ যুবককে ছুরিকাঘাতে হত্যা

-

সাভারের চাঁপাইনের তালতলা এলাকার ব্রিজ-সংলগ্ন সিরাজ মিয়ার বাড়ির সামনে গতকাল শুক্রবার মাদক সেবন নিয়ে দ্বন্দ্বের জেরে দিন-দুপুরে এক মাদকসেবীর ছুরিকাঘাতে অপর মাদকসেবী যুবক নিহত হয়েছে। নিহতের নাম মো: রইস উদ্দিন (৩৬)। সে সাভার সদর ইউনিয়নের চাঁপাইন তালতলা এলাকার মরহুম আবদুর রহমানের ছেলে।
এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বেলা ১১টায় চাঁপাইন ব্রিজের ঢালে রইস উদ্দিন, জশিম, ওয়াসিম, ইমান ও শরিফসহ বেশ কয়েকজন মিলে হিরোইন সেবন করছিল। এ সময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়া হলে এক যুবক রইসের গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। রইসকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে পুলিশকে না জানিয়েই নিহতের লাশটি হাসপাতাল থেকে চাঁপাইনের খালেকের বাড়ির সামনে নিয়ে আসেন এবং দাফনের জন্য প্রস্তুতি নেন।
সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সায়েমুল হুদা বলেন, রইস উদ্দিনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। নিহতের স্বজন কিংবা যারা হাসপাতালে এনেছিলেন তারা কোনো তথ্য না দিয়ে হাসপাতাল থেকে লাশটি নিয়ে যায়। আমি থানায় লিখিভাবে বিষয়টি জানিয়েছি।
সাভার মডেল থানার (এসআই) মাহবুব-রইস উদ্দিন নামের এক যুবক মারা যাওয়রা সত্যতা নিশ্চিত করে জানান, রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য লাশটি প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement