২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

-

ভারতীয় পণ্য ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে ভাগবাটোয়ারার টাকা নিয়ে ব্যবসায়ী দুলাল শেখ (৫৫) হত্যার রহস্য উদঘাটন এবং জড়িত অপর ব্যবসায়ী সুমন চৌধুরী ওরফে সুমনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।
ক্লুলেস এই হত্যাকাণ্ডের মাত্র চার দিনের মাথায় আসামিকে আক্কেলপুর উপজেলার হাস্তাবসন্তপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর জড়িত সুমন চৌধুরী ওরফে সুমন হত্যার দায় স্বীকার করে আদালতে স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা (পিপিএম-সেবা)।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, জেলার আক্কেলপুরসহ বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় অবস্থান করে ভারতীয় পণ্য চোরাচালানিভাবে ক্রয়-বিক্রয় করত দুলাল শেখ ও সুমন চৌধুরী ওরফে সুমন। গত রোববার দুলাল শেখকে চা খাওয়ার জন্য ডেকে নিয়ে যায় সুমন চৌধুরী ও অপর একজন আসামি। পরে তারা দুইজন ভিকটিম দুলালের ভাড়া বাসায় যায়। ভিকটিম দুলালের সাথে আসামি দুইজনের চোরাচালানি ভারতীয় পণ্য ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে টাকা ভাগবাটোয়ারা নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। তখন সুমন উত্তেজিত হয়ে রাগের বশে একটা বাটাম দিয়ে দুলালের মাথায় দুইবার গুরুতরভাবে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মাটিতে পড়ে যায় দুলাল শেখ। তখন অপর আসামি দুলালকে বালিশ চাপা দেয়। দুলাল মারা যাওয়ার পর আসামিরা দুলালের লাশ ঘরে রেখেই তালা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সংশ্লিষ্ট থানা পুলিশ ও সিআইডির টিমসহ ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজার তালা ভেঙে দুলাল শেখ অর্ধগলিত লাশ উদ্ধার করে। লাশের কপালে, নাকের নিচে মুখে, মাথার পেছনে গুরুত্বর আঘাতের চিহ্ন ছিল। ওই দিনে নিহতের ভাই আবদুল কুদ্দুছ শেখ সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়ের করে।


আরো সংবাদ


premium cement