২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নারায়ণগঞ্জে মাদরাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা

৩ জনের যাবজ্জীবন
-

নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদরাসাছাত্রী স্মৃতি মনিকে (১৬) ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত তিন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। খালাস দেয়া হয়েছে দু’জনকে। স্মৃতি মনি ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার আরাবিয়া দাখিল মাদরাসার নবম শ্রেণীর ছাত্রী এবং ফোরকান মৃধার মেয়ে।
গতকাল মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল আসামিদের উপস্থিতিতে এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- ইব্রাহিম ওরফে মনা, হৃদয় ও জহিরুল ইসলাম ওরফে টিটু। খালাস পেয়েছেন হাবিব ও শাওন।
মামলার বিবরণে জানা গেছে, ২০১৫ সালের ১০ অক্টোবর ফতুল্লা থানার এনায়েতনগরের মধ্য ধর্মগঞ্জ এলাকায় রাজিম উদ্দিনের বাড়ির দ্বিতীয় তলায় স্মৃতি মনিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়।এ ঘটনার পরদিন নিহতের মা তাসলিমা বেগম বাদি হয়ে ফতুল্লা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।
নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, মামলার তদন্ত কর্মকর্তা এসআই ইকবাল পাঁচ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। এ মামলায় আদালতে ১১ জন সাক্ষ্য দিয়েছেন। ছয় বছর মামলা চলার পর ইব্রাহিম, হৃদয় ও জহিরুলকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেন বিচারক।


আরো সংবাদ



premium cement