২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে ২টি দুর্ঘটনায় প্রাণহানিতে জামায়াত আমিরের শোক

-

রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের গার্ডার ভেঙে পাঁচজন এবং রাজধানীর চকবাজারে পলিথিন কারখানার অগ্নিকাণ্ডে আরো ছয়জনসহ ১১ জন নিহত হওয়ার ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান। গতকাল এক শোকবাণীতে তিনি বলেন, গতকাল রাজধানীর উত্তরায় বিআরটি প্রকল্পের একটি গার্ডার ভেঙে প্রাইভেট কারের ওপর পড়ে। এতে প্রাইভেট কারে থাকা ছয়জনের মধ্যে পাঁচজন নিহত ও অপর একজন গুরুতরভাবে আহত হয়েছেন। অন্য দিকে রাজধানীর চকবাজারে পলিথিন কারখানার অগ্নিকাণ্ডে ছয়জন নিহত হয়েছেন। আমি এ উভয় ঘটনায় গভীরভাবে শোকাহত। ভয়াবহ দু’টি দুর্ঘটনায় মানুষের জানমালের যে ক্ষতি হয়েছে তা পূরণ হওয়ার নয়। আমি মহান আল্লাহ সুবহানাহু ওয়াতায়ালার কাছে দোয়া করছি এসব স্বজন হারা পরিবার-পরিজন যেন শিগগিরই তাদের এ বিরাট শোক ও ক্ষতি কাটিয়ে উঠতে সক্ষম হন।
শোকবাণীতে তিনি আরো বলেন, নিহতদের শহীদ হিসেবে কবুল করার জন্য আমি মহান রবের কাছে কায়মনোবাক্যে দোয়া করছি। আল্লাহ রাব্বুল আলামীন নিহতদের মা-বাবা ও আত্মীয়স্বজনকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। আমি আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। সেইসাথে আহতদের দ্রুত সুচিকিৎসার ব্যবস্থা গ্রহণের এবং নিহত ও আহতদের পরিবার-পরিজনদের উপযুক্ত ক্ষতিপূরণ দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল