১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

বিভিন্ন স্থানে ৩ মোটরসাইকেল আরোহী নিহত

-

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতরা সবাই মোটরসাইকেল আরোহী। এসব দুর্ঘটনায় আরো দু’জন আহত হন।
লক্ষ্মীপুর সংবাদদাতা জানান, রামগঞ্জ বাস টার্মিনাল এলাকায় সিএনজি অটোরিকশার ধাক্কায় ফাহাদ হোসেন (২১) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল বেলা সোয়া ১১টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাহাদ রামগঞ্জ উপজেলার আথাকরা গ্রামের আবু সরকার বাড়ির প্রবাসী গোলাম সিদ্দিকের ছেলে। বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটি ফাহাদের মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দিয়ে সিএনজিচালক পালিয়ে যায়। রামগঞ্জ থানার ওসি এমদাদুল হক জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।
চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা জানান, বদরখালী-মহেশখালী সড়কের দরবেশ কাটা নামক স্থানে ট্রাকের ধাক্কায় বিজয় (২২) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এ সময় আরো দু’জন আহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
দরবেশকাটা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। চকরিয়া সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিজয়কে মৃত ঘোষণা করেন। আহত মাহমুদুল হাসান তাকিব ও সাজ্জাদ হোসেনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, ঘাতক ট্রাক ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে রয়েছে।
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা জানান, দামুড়হুদা চা দোকান স্ট্যান্ডে ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রোববার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ জানায়, রাত সাড়ে ১০টায় জীবননগর থানার বাকা গ্রামের হাবিব মিয়ার ছেলে আশিক (২৮) চুয়াডাঙ্গা থেকে বাড়ি ফেরার সময় একটি ট্রাক তাকে দ্রুত চাপা দিয়ে সটকে পড়ে। দামুড়হুদা মডেল থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

 


আরো সংবাদ



premium cement