২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মুন্সীগঞ্জের টিকটকার রাসেলের লাশ উদ্ধার করেছে নৌপুলিশ

-

মুন্সীগঞ্জ সদরে টিকটক ভিডিও তৈরির জন্য মুক্তারপুর চীনমৈত্রী সেতু থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ তরুণ মো: রাসেলের (১৮) লাশ উদ্ধার করেছে নৌপুলিশ। নিখোঁজের ৩২ ঘণ্টা পর রোববার রাত ১১টার দিকে মুক্তারপুর সেতুর পশ্চিম প্রান্তে মালিপাথর এলাকাসংলগ্ন নদী থেকে লাশ উদ্ধার করা হয়। এর আগে শনিবার বিকেল ৩টার দিকে বন্ধুর সাথে সেতুর উপর থেকে লাফ দিলে পানিতে ডুবে নিখোঁজ হন তিনি।
নিহত রাসেল বরিশাল জেলার হিজলা উপজেলার হেলাল বেপারীর ছেলে। পরিবারসহ তিনি সদর উপজেলার দশকানি এলাকায় ভাড়াবাসায় বাস করে আসছিলেন।
পরিবার সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অন্য তিন বন্ধু- সোহাগ, নাইম, হামিমের সাথে ধলেশ্বরী নদীতে গোসল করতে যান রাসেল। মুক্তারপুর সেতুতে পৌঁছে টিকটক ভিডিও তৈরির জন্য রাসেল ও হামিম সেতুর উপর থেকে নদীতে ঝাঁপ দেন। এ সময় হামিম সাঁতরে তীরে উঠতে পারলেও ডুবে যান রাসেল। এ ঘটনায় ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার অভিযানে নামে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস ও ডুবরি দল। তবে সেদিন সন্ধ্যা পর্যন্ত তল্লাশি চালালেও খোঁজ মেলেনি তার।
মুক্তারপর নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ লুৎফর রহমান জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পাই নিখোঁজ ওই কিশোরের লাশ নদীতে ভেসে উঠেছে। খবর পেয়ে মুক্তারপুর সেতুর পশ্চিম পাশে ১০০ মিটার দূর থেকে লাশটি ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী

সকল