২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাউফলে চার ভাগে বিভক্ত হয়ে শোক দিবস পালন আ’লীগের

-

অভ্যন্তরীণ কোন্দলের জেরে পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা চার ভাগে বিভক্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছেন।
পৃথকভাবে নেতৃত্বে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আ স ম ফিরোজ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌরসভার মেয়র মো: জিয়াউল হক ওরফে জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার, বীর উত্তম সামসুল আলম তালুকদারের ছেলে বিশিষ্ট ব্যবসায়ী হাসিব আলম তালুকদার।
আ স ম ফিরোজের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় (একাংশ) জনতা ভবনে দোয়া-মুনাজাত, আলোচনাসভা ও খাবার বিতরণ করা হয়। এ ছাড়াও তিনি শোক দিবসের সরকারি বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।
মেয়র জিয়াউলের নেতৃত্বে সকাল ১০টার দিকে বাউফল পৌরসভার কুণ্ডুপট্টি এলাকার দলীয় কার্যালয় (একাংশ) থেকে শোক র্যালি বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া-মুনাজাত অনুষ্ঠানে অংশগ্রহণ এবং উপস্থিত নেতাকর্মীদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়।
উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদারের উদ্যোগে বাউফল পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক মসজিদে দোয়া-মুনাজাত ও মুসলিদের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।
হাসিবুল আলম তালুকদারের নেতৃত্বে উপজেলা সদরে একটি শোক র্যালি বের হয়। পরে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কাছিপাড়া আবদুর রশিদ মিয়া ডিগ্রি কলেজ মাঠে আলোচনাসভা, দোয়া-মুনাজাত অনুষ্ঠানে অংশ নেন এবং উপস্থিত নেতাকর্মীদের মধ্যে খাবার বিতরণ করেন তিনি।

 


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল