০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`
গাজীপুরে ট্রেনের বগি লাইনচ্যুত

উত্তর-পশ্চিমের রুটে চলাচল বন্ধ

-

গাজীপুরের ধীরাশ্রমে পঞ্চগড়গামী একটি ট্রেন লাইনচ্যুত হয়েছে। এতে ঢাকার সাথে উত্তর ও পশ্চিমাঞ্চলের রুটে রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। জয়দেবপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার রেজাউল ইসলাম জানান, গতকাল রোববার রাতে ধীরাশ্রম এলাকায় পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হয়। রেজাউল জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেসের বগি রাত সোয়া ৯টায় ধীরাশ্রমে পৌঁছলে বগি লাইনচ্যুত হয়। এতে ঢাকার সঙ্গে রাজশাহী, উত্তরবঙ্গ ও উত্তর-পশ্চিমবঙ্গগামী সব ট্রেন চলাচল বন্ধ রয়েছে। দুর্ঘটনায় অন্তত ১২ যাত্রী আহত হয়েছেন।
আহতদের বিষয়ে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক মো: রফিকুল ইসলাম জানান, ট্রেন দুর্ঘটনায় আহত শান্তু নূর (২০), মেহেদী হাসান (২২), ইজাজ নাকিব নূর (১৭), আহসান হাবিব (২০), ফাহিম (১৯), সামি (২০), জাকিয়া সুলতানা (২৩), রোকেয়া (১৯) এবং মল্লিকা ঘোষকে (২৫) হাসপাতালে আনা হয়। এদের মধ্যে জাকিয়া, রোকেয়া ও ফাহিমকে ভর্তি করা হয়েছে। আহতরা সবাই ট্রেনের যাত্রী। জাগোনিউজ।
এদিকে কমলাপুর রেলওয়ে থানার ওসি মাজহারুল হক রাতে বলেন, ধীরাশ্রম এলাকায় পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটির একাধিক বগি লাইনচ্যুত হয়েছে। দুর্ঘটনার পর ট্রেন উদ্ধারকারীদের খবর দেয়া হয়েছে বলে তিনি জানান।


আরো সংবাদ


premium cement