২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

গরম পানিতে ঝলসে আহত : মামলা এসিড নিক্ষেপের!

-

সাভারে চায়ের দোকানের গরম পানিতে ঝলসে আহতের ঘটনাকে পুঁজি করে এসিড নিক্ষেপের সাজানো মামলায় গ্রাম ছাড়া হয়েছে নিরীহ মানুষ। প্রকৃত ঘটনাকে আড়াল করে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে তাদের বিরুদ্ধে হয়রানি করা হচ্ছে বলে দাবি করা হয়েছে। তবে পুলিশ বলছে, এসিড না গরম পানিতে ঝলসানো হয়েছে তা পরীক্ষা করে দেখা হচ্ছে।
জানা যায়, গত ৭ আগস্ট দুপুরে সাভার মাতবর মার্কেটের সামনে একটি মিটিংয়ে কথাকাটাকাটির সময় হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে জনৈক সেলিম রাস্তার পাশের চায়ের দোকান থেকে গরম পানির কেতলি নিয়ে স্থানীয় রায়হান ও তার বন্ধুর দিকে ছুড়ে মারে। কিন্তু পানি গিয়ে লাগে সেলিমের ভাই নাজিরের শরীরে। পানি ছুড়ে মারতে গিয়ে সেলিমের হাতও ঝলসে যায়।
এ দিকে স্থানীয় রাজনৈতিক নেতাদের প্ররোচনায় উল্টো সেলিম ও নাজিরের অপর ভাই আমিনুল ইসলাম বাদি হয়ে সাভার থানায় এসিড নিক্ষেপের মামলা দায়ের করে। সেখানে বলা হয় তার দুই ভাই সেলিম ও নাজিরকে এসিডে ঝলসে দেয়া হয়েছে। ওই মামলায় আসামি করা হয় পার্শ্ববর্তী শ্যামলাসি বাহের চর গ্রামের আসলাম (৩৫), আশরাফ (৩৮), মামুন (৩৯) সোলায়মান (২৭) কেরানীগঞ্জের চর ওয়াসপুরের দুই ভাই এনামুল (৪৬) ও রায়হান (৪০) আশিকসহ (২৫) আরো কয়েকজনকে।
এ বিষয়ে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, সংশ্লিষ্ট ঘটনায় আহত নাজিরের পরিধেয় পোশাকসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। এসিড না গরম পানি তা ফরেনসিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আসল ঘটনা জানা যাবে।


আরো সংবাদ


premium cement