২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

স্বাধীনতাবিরোধীরা শ্রীলঙ্কার মতো দেশকে অস্থিতিশীল করতে চায় : নাছিম

-

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশ যখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে তখন স্বাধীনতাবিরোধী চক্র দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন এরা দেশকে শ্রীলঙ্কা বানানোর চিন্তা করে অস্থিতিশীল করার চক্রান্ত করছে। মানুষকে উসকে দিয়ে নতুন করে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। এরা কখনো দেশের ভালো চায় না।
গতকাল দুপুরে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ আয়োজিত এক স্মরণ সভা ও বঙ্গবন্ধু বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। বাহাউদ্দিন নাছিম বলেন, হাওয়া ভবনের কর্ণধার এখন বিদেশে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে এবং তার সহযোগীরা সেই ষড়যন্ত্র বাস্তবায়নে নানা ফাঁদ তৈরি করছে। তিনি বলেন, শেখ হাসিনাকে রক্ষা করার জন্য আমাদের অনেক নেতাকর্মী জীবন দিয়েছেন। জীবনের ঝুঁঁকি নিয়ে পাশে দাঁড়িয়েছেন। সবসময় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশে আমাদের থাকতে হবে। যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের পাশে দাঁড়াবে, খুনিদের মতো কথা বলবে তাদের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে এবং সামনেও চলবে। তাদের কোনো ছাড় দেয়া হবে না।
ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বাহাউদ্দিন নাছিম বলেন, ধৈর্য ও সহনশীলতার সাথে আমাদের কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে প্রয়োজনে আমরা নিজেদের বুক পেতে দিবো তারপরও আমরা খুনিদের সামনে আসতে দিবো না। তাদের সামনে মাথানত করব না। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত যাতে কোনো ষড়যন্ত্র করতে না পারে সে জন্য আপনাদের ছাত্রলীগদের ঐক্যবদ্ধভাবে অতীতের মতো বলিষ্ঠ ভূমিকায় থাকতে হবে। রাজপথে থেকে সব সমস্যার মোকাবেলা করতে হবে। কোথাও কোনো ষড়যন্ত্র হলে তা শক্ত হাতে প্রতিহত করতে হবে।
সরকারি তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রিপন মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মো: মহিউদ্দিন, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ বক্তব্য দেন।

 


আরো সংবাদ



premium cement