২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আরাফাত রহমান কোকোর কবরে বিএনপির শ্রদ্ধা

রাজধানীর বনানীতে আরাফাত রহমান কোকোর কবরে ঢাকা মহানগর উত্তর বিএনপির শ্রদ্ধাঞ্জলি : নয়া দিগন্ত -

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষে গতকাল শুক্রবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে তার কবর জিয়ারত করে শ্রদ্ধা জানিয়েছে বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, উত্তরের সদস্যসচিব আমিনুল হক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপির কেন্দ্রীয় নেতা রফিক সিকদার, যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু, আব্দুল মোনায়েম মুন্না, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, গোলাম সারোয়ার, আনু মোহাম্মদ শামীম, আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল, সাইফুল ইসলাম ফিরোজ, ফখরুল ইসলাম রবিন, এসএম জিলানী, সরদার মোহাম্মদ নূরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
এ দিকে গতকাল বিকেলে মরহুম আরাফাত রহমান কোকোর কবরে পুষ্পার্ঘ অর্পণ ও মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়া করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এ সময় বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্যসচিব মো: আব্দুর রহিম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, স্বেচ্ছাসেবক দলের নেতা ডা: জাহেদুল কবির জাহিদ প্রমুখ উপস্থিত ছিলেন।
কোকোর কবরে শ্রদ্ধা জানানো শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগ রাজপথে সবসময় পরাজিত হয়েছে এবং আগামীতেও জনগণের আন্দোলনে পরাজিত হবে। এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে মানুষের দুর্ভোগ তত বাড়বে। জ্বালানি, পানি, সবকিছুর দাম বেড়েছে। সরকারের দুর্নীতি আকাশচুম্বী। সরকার রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হয়েছে।
‘বিএনপিকে রাজপথে মোকাবেলা করা হবে’- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় বিএনপি মহাসচিব বলেন, তাদের পুরনো বক্তব্যই দিয়ে যাচ্ছে সবসময়। দলের পক্ষ থেকে আরাফাত রহমানের কবর জিয়ারত করেছি জানিয়ে তিনি বলেন, তিনি একজন নিরহঙ্কারী মানুষ ছিলেন।


আরো সংবাদ



premium cement