২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

অল্পের জন্য পদক জেতা হলো না ইমরানুরের

-

প্রতিদ্বন্দ্বী স্প্রিন্টারদের ফলস স্টার্টের কারনে ইসলামী সলিডারিটি গেমসে গতকাল পদকই জেতা হলো না বাংলাদেশের ইমরানুর রহমানের। তুরস্কের কোনিয়ায় ১০০ মিটার স্প্রিন্টে হিটে তিনি ১০.০১ সেকেন্ড সময় নেয়া ইমরান ফাইনালে তিনি ১০.০২ সেকেন্ডে দৌড় শেষ করায় পদক আসেনি।
আইভোরিকোস্টের আর্থার সিসে ৯.৮৯ সেকেন্ডে স্বর্ন জয় করেন। সৌদি আরবের অ্যাথলেট ৯.৯৫ সেকেন্ডে রৌপ্য এবং তুরস্ক ও ওমানের দুই স্প্রিন্টার ৯.৯৯ সেকেন্ডে তৃতীয় হয়ে ব্রোঞ্জ পান। ইমরানুর হন ৬ষ্ঠ। ফাইনালে দুই বার ফলস স্টার্ট হয়।


আরো সংবাদ



premium cement
মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন

সকল