১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

অল্পের জন্য পদক জেতা হলো না ইমরানুরের

-

প্রতিদ্বন্দ্বী স্প্রিন্টারদের ফলস স্টার্টের কারনে ইসলামী সলিডারিটি গেমসে গতকাল পদকই জেতা হলো না বাংলাদেশের ইমরানুর রহমানের। তুরস্কের কোনিয়ায় ১০০ মিটার স্প্রিন্টে হিটে তিনি ১০.০১ সেকেন্ড সময় নেয়া ইমরান ফাইনালে তিনি ১০.০২ সেকেন্ডে দৌড় শেষ করায় পদক আসেনি।
আইভোরিকোস্টের আর্থার সিসে ৯.৮৯ সেকেন্ডে স্বর্ন জয় করেন। সৌদি আরবের অ্যাথলেট ৯.৯৫ সেকেন্ডে রৌপ্য এবং তুরস্ক ও ওমানের দুই স্প্রিন্টার ৯.৯৯ সেকেন্ডে তৃতীয় হয়ে ব্রোঞ্জ পান। ইমরানুর হন ৬ষ্ঠ। ফাইনালে দুই বার ফলস স্টার্ট হয়।


আরো সংবাদ


premium cement
কাঁচপুরে ডাম্পিং করা বাসে আগুন বাংলাদেশের সম্মুখে পাহাড়সম লক্ষ্য দিল ভারত চীন-রাশিয়াকে লক্ষ্য করে বেশকিছু ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা কমলাপুরে মোটরসাইকেলে আগুন দেয়ার আভিযোগ টঙ্গীতে জয় বাংলা স্লোগান দিয়ে ট্রেনে হামলা, যাত্রীদের সর্বস্ব লুট নির্বাচনে হেরে নীরবতা ভাঙলেন বলসনারো জাপা এমপিদেরও পদত্যাগের আহ্বান জানালেন বিএনপি নেতারা খেলা শুরু না করতেই সরকারের কাঁপাকাঁপি শুরু হয়েছে : রুমিন ফারহানা ইউরোপীয় পার্লামেন্টের ভাইস প্রেসিডেন্ট গ্রেফতার ইইউ রাশিয়ার ১৯ বিলিয়ন ইউরোর সম্পদ জব্দ করেছে বিশ্বকাপ ছাড়ার হুমকি দেননি রোনালদো : পর্তুগাল কোচ

সকল