২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে মিছিল থেকে জামায়াত-শিবিরের ৫ জন গ্রেফতার

-

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে চট্টগ্রামে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল থেকে পাঁচ নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। জামায়াতে ইসলামীর দাবি, শান্তিপূর্ণ মিছিলে পুলিশ বাধা দিয়ে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের পাঁচ নেতাকর্মীকে ধরে নিয়ে যায়।
বিকেলে নগরীর হামজারবাগ সঙ্গিত সিনেমা হল মোড় থেকে তাদের গ্রেফতার করার কথা গতকাল পাঁচলাইশ থানা পুলিশ জানিয়েছেন।
গ্রেফতারকৃতরা হলেন- নুরুল আজিম, হাফেজ মনজুর আলম, মো: মকবুল হোছাইন, মো: রুকন উদ্দিন ও আব্দুল বারেক উরফে ছোটন।
পাঁচলাইশ থানার ওসি মো: নাজিম উদ্দীন বলেন, সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুর করে অরাজকতা সৃষ্টি করতে চাওয়া জামায়াত-শিবিরের পাঁচ কর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনসহ আরো ৪০-৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব

সকল