১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`
সিলেট ওসমানী হাসপাতালে হামলা

আ’লীগ নেতার ভাতিজার জামিন ৩ জন রিমান্ডে

-

সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের নারী ইন্টার্ন চিকিৎসকের শ্লীলতাহানি ও মেডিক্যাল কলেজের দুই শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে আত্মসমর্পণ করার পর জামিন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালিকের ভাতিজা মো: আবদুল্লাহ। সোমবার সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন মঞ্জুুর করেন। অপর দিকে একই মামলায় গ্রেফতারকৃত তিনজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ পর্যন্ত গ্রেফতার হওয়া চারজনই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।
আদালত সূত্র জানায়, সোমবার মো: আবদুল্লাহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করেন। এ সময় তার আইনজীবী আবদুল্লাহর বয়স ১৮ বছরের কম দাবি করে জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারক আগামী ২৫ জুলাই পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। জামিন লাভের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর দায়রা জজ আদালতের পিপি নওশাদ আহমদ চৌধুরী।
এ দিকে হামলা ও শ্লীলতাহানির দুই মামলায় গ্রেফতারকৃত তিন আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই রাশেদ ফজল জানান, গ্রেফতারকৃত দিব্য সরকার, সাঈদ হাসান রাব্বি ও এহসান আহমদের পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছিল।

 


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ স্থগিত অস্ট্রেলিয়ার মিয়ানমারের মর্টারের গোলার শব্দে কেঁপে ওঠল বাংলাদেশ সীমান্ত সেহেরির মাইকিং করায় ৫ যুবক পুলিশি হেনস্তার শিকার ডেঙ্গু মোকাবেলায় সারাদেশে সব হাসপাতাল প্রস্তুত রাখার নির্দেশ চৌগাছায় এক দিনেই ২ নারীর আত্মহত্যা, ব্যর্থ ৪ আল শিফা হাসপাতাল এলাকায় তাণ্ডব চালাচ্ছে দখলদার বাহিনী অবন্তিকার আত্মহত্যা : রিমান্ড শেষে কারাগারে প্রক্টর দ্বীন ইসলাম ভিনিসিয়াসের বিপক্ষে বর্ণবাদী অপমানে রেফারির অবহেলা ছিল : রিয়াল মাদ্রিদ মিরসরাইয়ে ১০ মামলার আসামি লিটন গ্রেফতার ইফতারে কোন দেশে কী খাওয়া হয় ফরিদপুরে বিনষ্ট করা হলো সেই গাঁজার বাগান

সকল