০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ৯ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`
সিলেট ওসমানী হাসপাতালে হামলা

আ’লীগ নেতার ভাতিজার জামিন ৩ জন রিমান্ডে

-

সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের নারী ইন্টার্ন চিকিৎসকের শ্লীলতাহানি ও মেডিক্যাল কলেজের দুই শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় আদালতে আত্মসমর্পণ করার পর জামিন পেয়েছেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল খালিকের ভাতিজা মো: আবদুল্লাহ। সোমবার সিলেট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করলে আদালত তার জামিন মঞ্জুুর করেন। অপর দিকে একই মামলায় গ্রেফতারকৃত তিনজনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এ পর্যন্ত গ্রেফতার হওয়া চারজনই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।
আদালত সূত্র জানায়, সোমবার মো: আবদুল্লাহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করেন। এ সময় তার আইনজীবী আবদুল্লাহর বয়স ১৮ বছরের কম দাবি করে জামিন প্রার্থনা করেন। শুনানি শেষে বিচারক আগামী ২৫ জুলাই পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন। জামিন লাভের সত্যতা নিশ্চিত করেছেন মহানগর দায়রা জজ আদালতের পিপি নওশাদ আহমদ চৌধুরী।
এ দিকে হামলা ও শ্লীলতাহানির দুই মামলায় গ্রেফতারকৃত তিন আসামির দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই রাশেদ ফজল জানান, গ্রেফতারকৃত দিব্য সরকার, সাঈদ হাসান রাব্বি ও এহসান আহমদের পাঁচ দিন করে রিমান্ডের আবেদন করা হয়েছিল।

 


আরো সংবাদ


premium cement
রাণীসংকৈলে গরুকে বাঁচাতে গিয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে শাওনের মৃত্যু : মুন্সিগঞ্জ আদালতে পুলিশ ও সরকার দলীয় কর্মীদের বিরুদ্ধে মামলার আবেদন জাতিসঙ্ঘ অধিবেশনে বাংলাদেশের অংশগ্রহণ সফল হয়েছে : প্রধানমন্ত্রী গজারিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২ কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু ইসরাইলে পাওয়া গেল ১৪০০ বছরের পুরনো স্বর্ণমুদ্রা পাকুন্দিয়া ছাত্রলীগের নতুন কমিটি, বাতিলের দাবি বঞ্চিতদের ডেঙ্গু : আরো ৬৩৭ জন হাসপাতালে ভর্তি অছাত্র ও চাকরিজীবীদের দিয়ে হোসেনপুর ছাত্রলীগের কমিটি, একাংশের ক্ষোভ দেশে ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ কমেছে ৩ দশমিক ১ শতাংশ বেসরকারি হাসপাতালের সঠিক ফি নির্ধারণে কাজ শুরু : স্বাস্থ্যমন্ত্রী

সকল