০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ৯ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

কুষ্টিয়ায় রক্সি পেইন্টের ম্যানেজার হত্যা বাবা-ছেলে গ্রেফতার

-

রক্সি পেইন্ট কোম্পানির আঞ্চলিক ম্যানেজারকে বকেয়া পরিশোধের জন্য ছেলে আবদুল আওয়াল র্যাভেনকে দুই লাখ টাকা দেয় বাবা দর্পন আলী। ছেলে ওই টাকা রক্সি পেইন্ট কোম্পানির ম্যানেজারকে না দিয়ে আত্মসাৎ করার নীলনকশা করেন। সেই মোতাবেক টাকা দেয়ার নাম করে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করা হয় ম্যানেজার লোকমান হোসেনকে। এরপর বাবাকে জানালে লাশ গুম করার নির্দেশ দেয় দুই ছেলেকে। ঘটনার পর পালিয়ে যান এক ছেলে। পরে র্যাব বাবা ও ছেলেকে গ্রেফতার করে।
এ ঘটনায় সংবাদ সম্মেলন করেছে র্যাব-১২ এর কর্মকর্তারা।
হত্যাকাণ্ডের সাথে ভেড়ামারা উপজেলার দর্পন হার্ডওয়্যারের মালিক দর্পন আলী ও তার ছেলে সোহানুর রহমান সোহান ও আবদুল আউয়াল র্যাভেনসহ কয়েকজন জড়িত বলে জানিয়েছে র্যাব। এ ঘটনায় ঢাকার সাভার থেকে দর্পন আলী ও ছেলে সোহানুর রহমান সোহানকে গ্রেফতার করেছে র্যাব।

 


আরো সংবাদ


premium cement
টানা ৪ দিন বন্ধের পর ভোমরা স্থলবন্দরের আমদানি-রফতানি শুরু রাণীসংকৈলে গরুকে বাঁচাতে গিয়ে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে শাওনের মৃত্যু : মুন্সিগঞ্জ আদালতে পুলিশ ও সরকার দলীয় কর্মীদের বিরুদ্ধে মামলার আবেদন জাতিসঙ্ঘ অধিবেশনে বাংলাদেশের অংশগ্রহণ সফল হয়েছে : প্রধানমন্ত্রী গজারিয়ায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২ কক্সবাজার-সেন্টমার্টিন পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু ইসরাইলে পাওয়া গেল ১৪০০ বছরের পুরনো স্বর্ণমুদ্রা পাকুন্দিয়া ছাত্রলীগের নতুন কমিটি, বাতিলের দাবি বঞ্চিতদের ডেঙ্গু : আরো ৬৩৭ জন হাসপাতালে ভর্তি অছাত্র ও চাকরিজীবীদের দিয়ে হোসেনপুর ছাত্রলীগের কমিটি, একাংশের ক্ষোভ দেশে ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ কমেছে ৩ দশমিক ১ শতাংশ

সকল